যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘কথা দিলাম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৭ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ১৩ প্রেক্ষাগৃহে মুক্তি পেল ভালোবাসার সিনেমা ‘কথা দিলাম’। সিনেমাটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম।

বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

jagonews24

আরও পড়ুন: সিনেমার প্রচারণায় তারা বইমেলায়

নতুন বছরে মুক্তির দিক দিয়ে এটিই হতে যাচ্ছে কেয়ার প্রথম সিনেমা। তিনি বলেন, আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমন্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে সবার ভালো লাগবে।

নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

জামশেদ শামীম বলেন, গল্পের প্রয়োজনে দর্শক সিনেমাটি দেখবে। সিনেমার ভেতর ধারা বুঝি না। ভালো গল্প ও নির্মাণ হলেই দর্শক সিনেমাটি উপভোগ করবে। অভিনেতা হিসেবে বুঝি গল্প ও চরিত্র। এটি তেমনই। গল্পটি চমৎকার, গানগুলো ভালো লাগার মতো। সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব।

আরও পড়ুন: ট্রেলার প্রকাশ পেল ‘কথা দিলাম’ সিনেমার

প্রযোজক জসিম উদ্দিন আকাশ বলেন, একটি সিনেমা বানানোর পর সবচেয়ে বড় চ্যালেঞ্জ সিনেমা মুক্তি। আমার মনে হয় অন্তত এক মাস সময় পেলে সিনেমার প্রচারণা করে ইতিবাচক ফল আসে। কিন্তু প্রযোজক সমিতি থেকে সময় নিয়ে রাখলেও জটিলতা দেখা দেয় হল পাওয়া নিয়ে। মুক্তির দুই-তিন আগে জানা যায় কোথায় কোথায় চলবে সিনেমাটি। আগে জানা থাকলে ওই সকল স্থানগুলোতে গিয়ে সিনেমার প্রচারণা করা যায়। তারপরও চেষ্টা করছি মানুষের কাছাকাছি পৌঁছানোর।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ।

jagonews24

সিনেমায় পাঁচটি গান রয়েছে। সবগুলো গানই লিখেছেন জসিম উদ্দিন আকাশ। গেয়েছেন এস এই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি করসিত দাস।

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে কথা দিলাম:
চিত্রামহল (পুরান ঢাকা), বিজিবি অডি (ঢাকা), আনন্দ (ফার্মগেট, ঢাকা), সেনা অডি (সাভার), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), মর্ডান সিনেমা (দিনাজপুর), তামান্না সিনেমা (সৈয়দপুর), রাজিয়া সিনেমা (নাগরপুর), মাধবী সিনেমা (মধুপুর), রুনা সিনেমা (চালাকচর), স্বপ্নপুরী (শ্রীনগর), পূর্বাসা সিনেমা (শান্তাহার), আনন্দ সিনেপ্লেক্স (গুরুদাসপুর)।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।