শফিক তুহিনের ‘ভালোবাসি বড় ভালোবাসি’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক শফিক তুহিন। ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ বছর তার গাওয়া তুমুল জনপ্রিয় গান ‘এর বেশি ভালোবাসা যায় না’-এর সিক্যুয়াল প্রকাশ করেছেন। গানটির নাম রাখা হয়েছে ‘ভালোবাসি বড় ভালোবাসি’। গানটির কথা-সুর রচনা করেছেন শফিক তুহিন নিজেই। সংগীতায়োজন করেছেন আলভী।

আরও পড়ুন: শফিক তুহিন ও নদীর রবি ঠাকুরের গান

‘ভালোবাসি বড় ভালোবাসি’ মিউজিক ভিডিও পরিচালনা করেছন চন্দন রয় চৌধুরী। গানটিতে মডেল হয়েছেন আসিফ খান ও আনিকা হায়াত।

আরও পড়ুন: শফিক তুহিনের মামলায় আসিফের বিচার শুরু

গানটি নিয়ে শফিক তুহিন বলেন, ১৩ বছর আগে মুক্তি পাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শ্রোতারা সাদরে গ্রহণ করেছিলেন। গানটি এখনো সমান জনপ্রিয়। সে সময় যাদের বয়স ছিল ২০ তাদের এখন ৩৩, যাদের ছিল ৩০ তাদের ৪৩। তাই এই গানটির যেন আবারও সবার হৃদয়ে নাড়া দিয়ে যায়, সে কারণে গানটি করা। তাছাড়া শ্রোতাদেরও অনুরোধ ছিল গানটির সিক্যুয়াল করার ব্যাপারে। গানটির পুরোটাই নতুন, কেবল ‘ভালোবাসি বড় ভালোবাসি’ লাইনটি ছাড়া। আমার বিশ্বাস আবার সবাই গানটি শুনে নস্টালজিক হবেন। ফিরে যাবেন ১৩ বছর আগে। অথবা নতুন প্রেমিক যুগল ভালোবাসায় ভাসবে গানটির মাধ্যমে।

তিনি আরও বলেন, আশা করছি ভালোবাসা দিবসে গানটি সবাই পছন্দ করবেন। গানটি প্রকাশের পর শ্রোতাদের কাছে ভালো সাড়া পাচ্ছি।

জানা গেছে, ‘ভালোবাসি বড় ভালোবাসি’ গানটি সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ফেব্রুয়ারি প্রকাশ হয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।