কিডনিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে অভিনেত্রী শিবাঙ্গী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ১৭ মার্চ ২০২৩

ভারতের জনপ্রিয় হিন্দি টেলিভিশন অভিনেত্রী শিবাঙ্গী জোশী অসুস্থ। বর্তমানে তার হাসপাতালে চিকিৎসা চলছে। কয়েকদিন আগে কিডনিতে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন এই টেলি তারকা।

শিবাঙ্গীর চিকিৎসকরা জানিয়েছেন, চিকিৎসার ফলে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি।

এদিকে নিজের অনুরাগীদের সঙ্গে সেই কথা ভাগ করে নিলেন ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহলতা হ্যায়’খ্যাত অভিনেত্রী শিবাঙ্গী জোশী।

আরও পড়ুন: বলিউড নির্মাতা মহেশ ভাটের হার্টে অস্ত্রোপচার

উল্লেখ্য, শিবাঙ্গী জোশী ১৯৯৮ সালের ১৮ মে জন্মগ্রহণ করেন। ক্যারিয়ারের শুরুতেই তিনি হিন্দি টেলিভিশনে কাজ করেন। তিনি ২০১৩ সালে ‘খেলতি হ্যায় জিন্দেগি আঁখ মিচোলি’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

‘জোশী ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’তে তার দ্বৈত চরিত্রে অভিনয়ের জন্য নায়রা সিংহানিয়া গোয়েঙ্কা এবং সিরাত শেখাওয়াত গোয়েঙ্কা চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক পরিচিতি লাভ করেন।

আরও পড়ুন: অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে নাটকীয় তথ্য

এ জন্য তিনি স্বর্ণ পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন। শিবাঙ্গীর অন্যান্য উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘বেইন্তেহায় আয়াত হায়দার’ ও ‘বেগুসরাই’।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।