জয়ার সিনেমা বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার পেয়েছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ৩১ মার্চ ২০২৩

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয় আহসান অভিনীত ‘নকশীকাঁথার জমিন’ সিনেমাটি বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে-২০২৩’-এ পুরস্কার লাভ করেছে।

এ চলচ্চিত্র উৎসবের ওয়েবসাইট থেকে জানা গেছে, জয়ার ‘নকশীকাঁথার জমিন’ সিনেমাটি বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এশিয়ান কম্পিটিশন বিভাগে তৃতীয় শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে পুরস্কৃত হয়েছে।

jagonews24

আরও পড়ুন: বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়া-নুসরাতের দুই সিনেমা

চলচ্চিত্র নির্মাতা আকরাম খান পরিচালিত এ সিনেমাটি খ্যাতিমান কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘বিধবাদের কথা’ গল্প অবলম্বনে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে।

জয়া আহসান অভিনীত ও আকরাম খান পরিচালিত এ সিনেমাটি বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কার লাভ করায় সবাই তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।

jagonews24

আরও পড়ুন: জয়া-শাওনের মাহির প্রতি ন্যায়সঙ্গত আচরণের দাবি

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী তার ফেসবুকে লেখেন, আকরাম ভাই নিরবে নিভৃতে তার সিনেমা করে যাচ্ছেন আর ইতিহাসে বাংলা সিনেমার ল্যান্ডস্কেপে তার অবস্থান পরিষ্কার করে যাচ্ছে। হাসান আজিজুল হকের ‘বিধবাদের কথা’ অবলম্বনে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত আমাদের চলচ্চিত্র ‘নকশীকাঁথার জমিন’ বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এশিয়ান কম্পিটিশন বিভাগে তৃতীয় শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে পুরস্কৃত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ‘নকশীকাঁথার জমিন’-এর সাথে সম্পৃক্ত সকলকে জানাই অসংখ্য ধন্যবাদ।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।