প্রসেনজিতের বোনের অ্যাকাউন্ট থেকে ৯ লাখ রুপি উধাও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৭ এএম, ০২ এপ্রিল ২০২৩

পশ্চিমবঙ্গের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায়ের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ৯ লাখ ১৭ হাজার রুপি উধাও হয়ে গেছে। পল্লবী চট্টোপাধ্যায় মারা গেছেন- এমন দাবি করে তার পাবলিক প্রভিডেন্ট ফান্ড (পিপিএফ) অ্যাকাউন্ট থেকে এই টাকা তুলে নেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্য়মকে পল্লবী জানিয়েছেন, শরৎ বোস রোডের অ্যাক্সিস ব্যাংকে তার একটি পিপিএফ ফান্ড ছিল। বহু বছর ধরেই সেখানে টাকা সঞ্চয় করতেন পল্লবী। হঠাৎ ব্যাংক থেকে জানানো হয় তার ওই অ্য়াকাউন্ট বন্ধ হয়ে গিয়েছে। এমনকি তার প্রভিডেন্ট ফান্ডের সব গচ্ছিত অর্থও উধাও!

পল্লবী বলেন, আমি জানতে চেয়েছি ব্যাংকের কাছে আমি যদি মৃত হই, তাহলে তো আমার মৃত্যুর সনদ দেখাতে হবে। সেটা কোথায়? কিন্তু তার উত্তর পাইনি। আসলে এটা বড় একটা জালিয়াতির চক্র চলছে।

এই ঘটনায় এফআইআর দায়ের করেছেন পল্লবী। তবে ব্যাংক থেকে পল্লবীকে জানানো হয়েছে, খোয়া যাওয়া টাকা আগামী ১৭ এপ্রিলের মধ্যে পাবেন তিনি।

কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।