আনকাট ছাড়পত্র পেল অনন্ত-বর্ষার ‘কিল হিম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ১৮ এপ্রিল ২০২৩

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে মোহাম্মাদ ইকবাল পরিচালিত চলচ্চিত্র তারকা দম্পতি জুটি অনন্ত-বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা। এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক ও প্রযোজক মোহাম্মাদ ইকবাল।

তিনি জাগো নিউজজে বলেন, গতকাল ১৭ এপ্রিল সন্ধ্যায় সেন্সর বোর্ড থেকে জানানো হয়েছে 'কিল হিম' আনকাট ছাড়পত্র পেয়েছে। বোর্ডের সদস্যরা এ ছবির অনেক প্রশংসা করেছেন। এটা আমার অনেক বড় পাওয়া।'

আজকে সেন্সর থেকে অনুমতির সনদপত্র হাতে পাবেন বলে জানান ইকবাল।

এবার ঈদে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমা মুক্তি পাচ্ছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রুবেল, ভারতের রাহুল দেব, অ্যামি রায় প্রমুখ।

গত ১৩ এপ্রিল রাত ৮টায় এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘কিল হিম’ সিনেমার টিজার প্রকাশ করা হয়। পোস্ট দেওয়া হয় ফেসবুকে অনন্ত ভেরিফায়েড পেজে।

উল্লেখ্য, ‘কিল হিম’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো নিজের প্রোডাকশন হাউজের বাইরে অভিনয় করছেন অনন্ত জলিল। ছবিটি নির্মিত হচ্ছে ‘সুনান মুভিজ’-এর ব্যানারে।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।