স্বপ্নের পদ্মা সেতুতে বুবলী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ২৯ এপ্রিল ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লিডার: আমিই বাংলাদেশ’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি মুক্তির পর থেকেই তিনি এর প্রমোশনের জন্য বিভিন্ন কার্যক্রমে অংশ নিচ্ছেন।

দেশের বিভিন্ন স্থানে বুবলী তার সিনেমার প্রচারের কাজে যাচ্ছেন। গতকাল (২৮ এপ্রিল) তিনি কুষ্টিয়ায় গিয়েছিলেন। যাওয়ার পথে পদ্মা সেতু পারাপারের সময় গাড়ি থেকে নেমে কিছু ছবি তোলেন।

আরও পড়ুন: কিছুদিন সময় চাই, এসব নিয়ে কথা বলতে প্রস্তুতি দরকার: বুবলী

বুবলীর তোলা ছবিগুলো তার ফেসবুকে পোস্ট দেন। ছবির ক্যাপশন হিসেবে ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন। ছবিগুলো প্রকাশের সঙ্গে বুবলীর ভক্ত-অনুরাগীরা লুফে নিয়েছেন। ছবি দেখে মো. মুন্না নামের একজন লিখেছেন, চমৎকার। অন্যদিকে এম মার্শাল নামের একজন লিখেছেন, জরিমানাটা দিয়ে যান।

বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি নির্মাণ করেছেন তপু খান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব।

আরও পড়ুন: বুবলীকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুব্রত, মিশা সওদাগর প্রমুখ। এটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সিনেমাটি এরই মধ্যে দর্শকের কাছে ব্যাপক সাড়া ফেলেছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।