‘প্রহেলিকা’র আড্ডায় মাহফুজ-বুবলী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৪ পিএম, ২৪ জুন ২০২৩

ঈদে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘প্রহেলিকা’। সিনেমাটি নিয়ে প্রচারণায় অংশ হিসেবে শনিবার (২৪ জুন) রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, আমার সিনেমার গল্পই সুপারস্টার। দর্শকের জন্যই আমি কাজ করি। ঈদে ‘প্রিয়তমা’, ‘সুড়ঙ্গ’সহ অনেক ভালো সিনেমা আসছে। আমরা সব সিনেমা দেখবো। এর পাশে ‘প্রহেলিকা’ও দেখবো।

মাহফুজ আহমেদ বলেন, প্রহেলিকার মাধ্যমে নতুন সিনেমা নিয়ে ফিরেছি আমি। এটা হলো মনের মানুষ খোঁজার গল্প। বুবলীকে খুবই সময়সচেতন শিল্পী হিসেবে আমার পাশে পেয়েছি। আশা করি ভালো কিছু পাবে দর্শক।

শবনম বুবলী বলেন, আমরা অন্যরকম একটি আড্ডা দিতে এসেছি। আপনাদের সঙ্গে আড্ডা দিতে এসেছি। আমরা শুধু প্রহেলিকা সিনেমা নিয়ে আড্ডা দেবো। একটা ভালো সিনেমা করেছি। বলবো না বিশাল কিছু বানিয়ে ফেলেছি। আপনারা গণমাধ্যমের বন্ধুরা আমাদের সবচেয়ে বড় শক্তি। আশা করি আপনাদের পাশে পাবো।

এরই মধ্যে সিনেমাটির ‘মেঘের নৌকা’ ও ‘হৃদয় দিয়ে’ শিরোনামের গান দুটি আলোচিত হয়েছে। জামাল হোসেন ও রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

এমআই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।