এবারের ঈদে হানিফ সংকেতের ‘ভুল বোঝা আর ভুলের বোঝা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ২৭ জুন ২০২৩

নন্দিত উপস্থাপক ও নির্মাতা হানিফ সংকেত প্রতিবারের মতো এবারও ঈদের নাটক নির্মাণ করেছেন। নাটকের নাম ‘ভুল বোঝা আর ভুলের বোঝা’, প্রচারিত হবে এটিএন বাংলায় ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে। বরাবরই হানিফ সংকেতের নাটক দেখার জন্য দর্শকদের বাড়তি আকর্ষণ থাকে।

jagonews24

আরও পড়ুন: আকবরের সংগীত জীবনের উত্তরণের পথটা সহজ ছিল না: হানিফ সংকেত

প্রতিবছর দুই ঈদে দুটি নাটক নির্মাণ করেন তিনি। তার নাটকের নাম যেমন ব্যতিক্রমী এবং ছন্দময়, তেমনি গল্পেও পাওয়া যায় আলাদা স্বাদ ও বৈচিত্র্য। বরেণ্য এ নির্মাতার প্রতিটি নাটকেই থাকে চমৎকার সামাজিক বক্তব্য, যে কারণে এই ভিউ বাণিজ্যের যুগেও পরিবার নিয়ে দর্শকরা তার নাটক উপভোগ করেন।

jagonews24

গল্পের প্রয়োজনে এবার সম্পূর্ণ নাটকটি ধারণ করা হয় দেশের প্রধান পর্যটন নগরী কক্সবাজারে। নৈসর্গিক সৌন্দর্যের অপার লীলাভূমি কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশান এবং কক্সবাজারের সবচাইতে দৃষ্টিনন্দন হোটেল সি পার্ল বিচ রিসোর্টে টানা তিনদিন নাটকটি ধারণ করা হয়। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল নূর, সারিকা সাবরিন ও শতাব্দী ওয়াদুদ।

jagonews24

আরও পড়ুন: মৃত্যুর গুজবে বিরক্ত হানিফ সংকেত, নিচ্ছেন আইনি পদক্ষেপ

নাটকের সূচনা সংগীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত, সংগীতায়োজনের পাশাপাশি সূচনা সংগীতের কণ্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ। আবহ সংগীত করেছেন এম এ রহমান। নাটকের একটি দৃশ্যে গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সুবর্ণা আক্তার। নাটকটি পরিবেশিত হবে কেয়া কসমেটিকস লিমিটেডের সৌজন্যে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।