ঈদে চিত্রনায়িকা জাহারা মিতুর ‘সইর্ষার ফুল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২৭ জুন ২০২৩

নতুন প্রজন্মের চিত্রনায়িকা জাহারা মিতু এবার ঈদে চলচ্চিত্রের পর্দায় না থাকলেও মিউজিক ভিডিওতে থাকছেন। ঈদে তিনি ‘সইর্ষার ফুল’মিউজিক ভিডিওতে তার ভক্ত-অনুরাগীদের মুগ্ধ করবেন। গানের তালে তালে তার রূপের ঝলকে সবাইকে মাত করবেন।

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবের তত্ত্বাবধানে, সৈয়দ আশিক রহমান প্রযোজিত আরজু আহমেদের পরিচালনায় নির্মিত হয়েছে ‘সইর্ষার ফুল’শিরোনামের মিউজিক ভিডিওটি। মোফাসসল আলিফ এর কোরিওগ্রাফি করেছেন।

ঈদে চিত্রনায়িকা জাহারা মিতুর ‘সইর্ষার ফুল’

মিউজিক ভিডিওর গানটি লিখেছেন এ মিজান। শওকত আলী ইমনের সুরে আর গানটি গেয়েছেন চন্দ্র রায়।

বুধবার (২৮ জুন) বিকাল ৫টায় ঈদুল আজহা উপলক্ষে বেঙ্গল মাল্টিমিডিয়া নিবেদিত আরটিভি মিউজিকের প্রকাশিতব্য ভিডিওতে মিতুকে দেখা যাবে।

ঈদে চিত্রনায়িকা জাহারা মিতুর ‘সইর্ষার ফুল’

মিউজিক ভিডিওটি নিয়ে জাহারা মিতু বলেন, ‘ঈদে যেহেতু আমার কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না, তাই সবার জন্য আমার পক্ষ থেকে এটি বিশেষ উপহার। আশা করছি সবার ঈদের আনন্দে এটি বাড়তি মাত্রা যোগ করবে।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে জাহারা মিতু শোবিজ দুনিয়া আসেন। এরপর ২০১৯ সালে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করেন। ২০২২ সালে তার অভিনীত সিনেমা ‘জয় বাংলা’মুক্তি পায়।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।