বর্ণাঢ্য আয়োজনে ডিরেক্টরস গিল্ডের ২২ বছর উদযাপিত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২১ পিএম, ১০ জুলাই ২০২৩

ফুলেল শুভেচ্ছা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জমকালো আয়োজনে উদযাপিত হলো নাটকের নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

সোমবার (১০ জুলাই) বিকেল থেকে রাত পর্যন্ত সংগঠনের নিকেতনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয় জমকালো এ আয়োজন।

আরও পড়ুন: ফেনী থিয়েটারের কমিটি গঠন

এ আয়োজনে ছোটপর্দার শিল্পী ও নির্মাতাদের মিলনমেলায় আনন্দের বন্যা বয়ে যায়। উৎসবের রঙে নিজেদের রাঙিয়ে হৈ-হুল্লোড় ও নাচে গানে মেতে উঠেন শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা।

jagonews24

প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে সংগঠনের সভাপতি অনন্ত হিরা বলেন, শত ব্যস্ততার মাঝেও জমকালো একটা প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করতে পেরেছি বলে খুবই ভালো লাগছে। সংগঠনের সদস্যদের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতার কারণেই আমরা আজ এই পর্যন্ত আসতে সক্ষম হয়েছি। আমাদের সাথে থেকে গত ২২ বছর যাবত যারা আমাদের চলার পথে নানা ধরনের সহযোগিতা করেছেন তাদের সবাইকে জানাই আন্তরিক অভিনন্দনে ও কৃতজ্ঞতা।

আরও পড়ুন: ‘সিটি অব লাইট’ সাউথ এশিয়ায় সেরার পুরস্কার পেয়েছে

সাধারণ সম্পাদক এস কামরুজ্জামান সাগর বলেন, নানা চড়াই-উৎরাই পেরিয়ে দীর্ঘ পথ পাড়ি দিয়ে প্রাণের সংগঠন ডিরেক্টরস গিল্ড একটি মর্যাদার আসনে উন্নীত হয়েছে। আমাদের এই জার্নিতে যারা আমাদের সাথে ছিলেন ও আছেন তাদের সবাইর প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

jagonews24

শুভেচ্ছা প্রদান করেন নাট্যজন মামুনুর রশীদ, আবুল হায়াত, হৃদি হক, নির্মাতা মোরশেদুল ইসলাম, শাকুর মজিদ, মিডিয়া ব্যক্তিত্ব মনোয়ার পাঠান, শহীদ রায়হান, সাজ্জাদ হোসেন দোদুল, হিমেল আশরাফ প্রমুখ।

সাংগঠনিকভাবে শুভেচ্ছা প্রদান করে চিত্রগ্রাহক সমিতি, মেকাপ আর্টিস্ট সমিতি, টেলিভিশন নাট্যকার সংঘ, বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষসহ নাটকের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন।

এমআই/এমএমএফ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।