তানভীর আলাদিন প্রধান সমন্বয়ক

ফেনী থিয়েটারের কমিটি গঠন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ০২ জুলাই ২০২৩

জেলার ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ফেনী থিয়েটারের প্রধান সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন সাংবাদিক তানভীর আলাদিন। সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে রোববার (২ জুলাই) দুই বছর (২০২৩-২০২৫) মেয়াদের জন্য তানভীর আলাদিনকে প্রধান সমন্বয়কারী ও আনোয়ার হোসেন রাজুকে সমন্বয় সচিব করে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন: ঈদের ছুটিতেও কাজ নিয়ে ব্যস্ত রয়েছি: লিজা

কমিটির অন্যান্য সদস্য হচ্ছেন, যুগ্ম -সমন্বয়কারী তুহিন মাহমুদ, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, যুগ্ম-সমন্বয় সচিব নাজমুল হক শামীম, অর্থ সমন্বয়কারী ফজলুল হক রনি, প্রচার ও প্রযোজনা সমন্বয়কারী ইরফান মিয়াজী, প্রযোজনা সমন্বয়কারী আবদুল্লাহ আল ফাহাদ ও দপ্তর সমন্বয়কারী ফাতেমা জান্নাত শশী।

সদস্যদের মধ্যে রয়েছেন মো. কামরুল আলম, এড. রাশেদ মাযহার, শাহদাত হোসেন রুবেল, কাজী ইকবাল আহমেদ পরাণ, মো. বোরহানুল ইসলাম নাহিন, তাহমিনা তোফা সীমা ও ইমন চৌধুরী।

ফেনী থিয়েটারের কমিটি গঠন

বাসসের ন্যাশনাল ডেস্ক ইন-চার্জ তানভীর আলাদিন বলেন, ৩৪ বছর আগে আমরা কয়েকজন তরুণ মিলে ফেনী থিয়েটার গড়েছিলাম। এখন এই অঞ্চলের নাট্যদলগুলোর মধ্য ফেনী থিয়েটার অন্যতম সেরা দল।

আরও পড়ুন: শাকিব-নিশোর সিনেমা দেখতে ময়মনসিংহে বৃষ্টির মাঝেও দর্শকের ভিড়

ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি) ও ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) সভাপতি বলেন, আমি পেশায় সাংবাদিক আর নেশায় লেখক ও নাট্যকর্মী। তিনি বলেন, আমাদের ভাতৃপ্রতীম অন্যান্য সংগঠনের সঙ্গেও আমার সম্পর্ক অসাধারণ ভালো। তথ্য-প্রযুক্তির কল্যাণে এখন ঢাকায় বসে কেন, আমেরিকায় বসেও সার্বক্ষণিক নজরদারী করে গ্রুপের কাজের সমন্বয় সাধন করা সম্ভব। তাই সবার সহযোগীতায় সংগঠন চালাতে খুব একটা সমস্যা হবে বলে আমি মনে করি না।

আরও পড়ুন: শাকিবের ‘প্রিয়তমা’ দেখতে প্রেক্ষাগৃহে সপরিবারে পলক

বিদায়ী প্রধান সমন্বয়কারী কামরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, সাবেক প্রধান সমন্বয়কারী এড. রাশেদ মাযহার ও কাজি ইকবাল আহমেদ পরান, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, সাবেক সমন্বয় সচিব বোরহানুল ইসলাম নাহিন, তুহিন মাহমুদ, সাংবাদিক নাজমুল হক শামীম, দিদার মজুমদার, শশী, ইরফান ও সানী প্রমুখ। পরে সংগঠনের উপস্থিত সদস্যরা বিদায় ও নতুন প্রধান সমন্বয়কারীদের ফুলেল শুভেচ্ছা জানান।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।