শুক্রবার প্রচার হয়নি ‘ইত্যাদি’, নতুন সূচি জানালেন হানিফ সংকেত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৯ এএম, ২৯ জুলাই ২০২৩

দর্শকপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’ শুক্রবার (২৮ জুলাই) রাত ৮টার সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত এ সময়ে প্রচার হয়নি অনুষ্ঠানটি।

‘ইত্যাদি’ প্রচার না হওয়া নিয়ে এর নির্মাতা হানিফ সংকেত তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি স্ট্যাটাসে লিখেছেন, সুহৃদ, অনিবার্য কারণে আজ (২৮ জুলাই) রাত আটটার বাংলা সংবাদের পর প্রচার নির্ধারিত ইত্যাদির মুন্সিগঞ্জ পর্বটি প্রচার করা হয়নি। আমরা জানি মুন্সিগঞ্জের দর্শকদের মতো দেশ-বিদেশের অসংখ্য দর্শক ইত্যাদি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন। কারণ এই প্রচার সময়টি টেলিভিশনে প্রচারিত প্রোমো, বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশিত বিজ্ঞাপনসহ আমাদের বিভিন্ন ফ্যান পেজ থেকেও উল্লেখ করা হয়েছিল।

তিনি আরও লেখেন, আপনারা নির্দিষ্ট সময়ে ইত্যাদি দেখতে না পারায় আমরাও আন্তরিকভাবে দুঃখিত। যেহেতু ইত্যাদি বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয় তাই প্রচার সময়সূচি পরিবর্তনের ব্যাপারে ফাগুন অডিও ভিশনের কিছুই করার থাকে না। কর্তৃপক্ষই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন।

অনুষ্ঠানটি প্রচার হবে আগামীকাল (২৯ জুলাই) শনিবার রাত আটটার বাংলা সংবাদের পর।

এমএমএফ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।