৮৭ বছর বয়সী বাবা ধর্মেন্দ্রকে নিয়ে আমেরিকায় সানি দেওল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

দীর্ঘদিন পর ‘গদর-২’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় প্রত্যাবর্তন করেছেন বলিউড তারকা সানি দেওল। এসেই তিনি সাফল্যের জোয়ারে ভাসছেন। সবার প্রশংসায় তিনি আবার নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন।

আরও পড়ুন: মুক্তির ২৪ দিনে ‘পাঠান’কে ছাড়িয়ে ৫০০ কোটির ক্লাবে ‘গদর-২’

শুধু তা-ই নয়, এ সিনেমা বলিউডের চলচ্চিত্রের ইতিহাসে বেশ কয়েকটি রেকর্ডও গড়েছে। জানা গেছে, ‘গদর-৩’-এর জন্য নাকি অভিনেতা সম্মতিও দিয়েছেন। সব মিলিয়ে সানির ভক্তরা তাকে নিয়ে আবারও নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন।

সিনেমার ব্যবসায়ীক সাফল্যে সানি দেওল বেশ খুশি। এর মাঝেই তার বাবা এক সমেয়র তুমুল জনপ্রিয় নায়ক ধর্মেন্দ্রকে নিয়ে আমেরিকা পাড়ি দিলেন অভিনেতা।

শোনা যাচ্ছে, ধর্মেন্দ্রর চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছেন তারা। সেখানে বেশ কয়েকদিন অবস্থান করতে হবে। তার বাবা সুস্থ হলে দেশে ফিরবেন।

সানির বাবা বর্ষীয়ান ধর্মেন্দ্রর বয়স প্রায় ৮৭ বছর। তাই তার উন্নত চিকিৎসার জন্য মাঝে মধ্যেই আমেরিকায় যেতে হয় তাদের। তবে দুশ্চিন্তার কোনো কারণ নেই। আপাতত ২০ দিন আমেরিকাতে থাকবেন তারা-এমনটাই একটি সূত্র থেকে জানা যায়।

আরও পড়ুন: ‘গদর-২’ সিনেমায় কত পারিশ্রমিক পেয়েছেন সানি দেওল?

অন্যদিকে ‘গদর ২’-এর সাফল্যের পর নিজেকে রাজনীতি থেকে সরিয়ে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা। এক অনুষ্ঠানে সাংসদ সানি বলেন, ‘আমি রাজনীতির জন্য উপযুক্ত নই। আমি আর গুরদাসপুরের কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়াতে চাই না। আমি ভালো অভিনেতা, অভিনয়টাই করতে চাই মন দিয়ে।’

যদি প্রধানমন্ত্রী মোদী নিজে তাকে অনুরোধ করেন-তাহলে রাজনীতি আসবেন? এমন প্রশ্নের জবাবে সানির বলেন, ‘পার্লামেন্টে আমার উপস্থিতি খুব খারাপ। আমি একটা প্রশ্নও এখন পর্যন্ত করিনি! আমার মনে হয়, তিনি বুঝবেন যে, আমি একমাত্র অভিনেতা হিসেবেই দেশের জন্য ভালো কাজ করতে পারব।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।