টুটুলের সঙ্গে বিচ্ছেদ ইস্যুর মধ্যে নতুন খবর দিলেন তানিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০১ নভেম্বর ২০২৩

অভিনেত্রী হিসেবেই বেশ জনপ্রিয় তানিয়া আহমেদ। মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু হলেও পরে তিনি টেলিভিশন নাটকে অভিনয় করে সুখ্যাতি লাভ করেন। অভিনয় করেন চলচ্চিত্রেও। ভালোবেসে বিয়ে করেছিলেন গায়ক ও সংগীত পরিচালক এস আই টুটুলকে। বিনোদন জগতে পরিচিত ছিলেন ‘হ্যাপি কাপল’ নামে। ভক্তদের কাছেও তাদের গ্রহণযোগ্যতা ছিল দারুণ।

আরও পড়ুন: তানিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন টুটুল

দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনের পথচলার ইতি ঘটেছে তাদের। বর্তমানে বিচ্ছেদ ইস্যুতে খবরের শিরোনামে রয়েছেন গায়ক ও সংগীত পরিচালক এস আই টুটুল এবং অভিনেত্রী তানিয়া আহমেদ। বলা যায়, শোবিজে এখন বিচ্ছেদ ইস্যুতে বেশ চর্চিত এই প্রাক্তন তারকা দম্পতি। বর্তমানে দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে টুটুলের সঙ্গে বিচ্ছেদ ইস্যুর মধ্যেই সুখবর দিলেন তানিয়া আহমেদ।

নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তানিয়া আহমেদ। নতুন এই সিনেমার নাম ‘তাপ’। এরই মধ্যে সবকিছু চূড়ান্তও হয়ে গেছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। দেশে ফিরে সিনেমার টিমের সঙ্গে শুটিং যোগ দিবেন তিনি। জানা গেছে, সিনেমাটি নির্মাণ করবেন সুমন ধর। বছরের শেষ দিকে চট্টগ্রামে সিনেমাটির শুটিং শুরু হবে।

আরও পড়ুন: তানিয়ার সঙ্গে ডিভোর্স নিয়ে যা বললেন এস আই টুটুল

নির্মাতা সুমন ধর বলেন, এই সিনেমার দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। বছরের শেষ দিকে চট্টগ্রাম থেকে সিনেমার শুটিং শুরু করব।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।