বিজ্ঞাপনের জিঙ্গেলে কলরব শিল্পীগোষ্ঠী


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২৯ মার্চ ২০১৬

দেশের জনপ্রিয় ইসলামি সংগীত শিল্পীদের প্রতিষ্ঠান কলরব শিল্পীগোষ্ঠী ২০০৪ সালে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকেই ইসলামি সংগীত নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি। যা দেশব্যাপী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এরই ধারাবাহিকতায় প্রথমবারের মতো বিজ্ঞাপনের জিঙ্গেল তৈরি করলো কলরব শিল্পীগোষ্ঠী। ‘স্মার্ট অ্যাক্টিভ গোল্ড মেহেদী’র জন্য তৈরি হয়েছে এটি। ব্রাইট সল্যুশন মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত ৩০ সেকেন্ড ব্যাপ্তির বিজ্ঞাপনটি শিগগিরই প্রচার হবে টিভি ও রেডিওতে।

জিঙ্গেলটির কথা লিখেছেন ইমতিয়াজ মাসরুর। সুর করেছেন মুহাম্মদ বদরুজ্জামান। এতে সম্মিলিতভাবে কণ্ঠ দিয়েছেন মুহাম্মদ বদরুজ্জামান, ওমর আবদুল্লাহ ও শাফিন আহমাদ। সংগীত পরিচালনা করেছেন আরমানুল হক।

গায়কির নির্দেশনা দিয়েছেন কলরব পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস, সাঈদ আহমাদ, আবু রায়হান এবং ইমতিয়াজ মাসরুর। বিজ্ঞাপনে ভয়েস ওভার দিয়েছেন ইয়াসিন হায়দার।

জিঙ্গেলে কাজ করা প্রসঙ্গে মুহাম্মদ বদরুজ্জামান বলেন, ‘কলরব সবসময় নতুন কিছু করতে আগ্রহী। বিজ্ঞাপনটি এরই অংশ। এ বিজ্ঞাপনে নতুন এক কলরবকে খুঁজে পাবেন শ্রোতারা।’

এছাড়াও প্রতিবছরের ন্যায় এবারো আগামী রমজানকে সামনে রেখে ভিন্ন আঙ্গিকের সংগীত নিয়ে আসছে দলটি।


এমএমএস/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]