অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি হাসপাতালে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

অভিনেত্রী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা পাল জ্যোতি অসুস্থ হয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। জাগো নিউজকে রোববার (২৬ নভেম্বর) এ বিষয়টি নিশ্চিত করছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

চিকিৎসকদের সূত্র অনুযায়ী, শরীরে রক্তের প্রদাহ, ইলেকট্রোলাইট ইমব্যালেন্স ও কিডনি সংক্রমণ সহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিস রয়েছে। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে।

বর্তমানে তিনি এন্ডোক্রাইনোলজিস্ট (ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ) ও মেডিসিন বিশেষজ্ঞ এর তত্ত্বাবধানে রয়েছেন। তবে তিনি কমপক্ষে ৪৮ ঘণ্টা অবজারভেশনে থাকবেন।

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি হাসপাতালে

জ্যোতিকা জ্যোতি আয়না, নন্দিত নরকে, অনিল বাগচির একদিন, লাল মুরগির ঝুঁটিসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিএ এবং টিভি নাটকে অভিনয়ে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। এছাড়াও সম্প্রতি তিনি গৌতম কৈরীর ‌‌‌‌‌‌‌‌বঙ্গমাতা চলচ্চিত্রে শেখ ফজিাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।