অভিনেতা পরমব্রতর বিয়ের ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

সব জল্পনা-কল্পনার অবসান শেষে বিয়ে করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে গায়িকা ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে আইনি বিয়ে সারেন এ অভিনেতা।

পরমব্রত-পিয়া দুজনেই সেজেছিলেন বাঙালি পোশাকে। বিয়ের খাবারের মেনুতেও ছিল বাঙালিয়ানা। এদিন সন্ধ্যায় বিয়ের ছবি পোস্ট করলেন পরমব্রত। পরমব্রতর স্ত্রী পিয়া সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী।

jagonews24

আজ (২৭ নভেম্বর) দুপুরে বিয়ের আইনি প্রক্রিয়া সম্পন্ন করেন পরমব্রত ও পিয়া। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন ‘পরমব্রত-পিয়া’।

তারা দুজনেই সেজেছিলেন বাঙালি পোশাকে। পরমব্রত পরেছিলেন হালকা চকলেট রঙের পাঞ্জাবি সঙ্গে পেস্তা রঙের জহর কোট। পিয়া পরেছিলেন লাল-সাদার মিশেলে তাঁতের শাড়ি, সঙ্গে জামদানি ডিজাইনের ব্লাউজ, পোশাকের সঙ্গে মানানসই সোনার গয়না।

jagonews24

জানা গেছে, সব মিলিয়ে ২৫ থেকে ৩০জনের উপস্থিতিতেই বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পরিবার ছাড়াও বিয়েতে হাজির হয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের বন্ধু ও ব্যবসার অংশীদার পরিচালক-প্রযোজক অরিত্র সেন। বিয়ের খাবারের মেনুতে ছিল বাঙালি পদ- ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি।

বিয়ে প্রসঙ্গে অভিনেতা পরমব্রত বলেন, ‘বুড়ো বয়সে বিয়ে করলে যেমন লাগে তেমনই লাগছে। বিয়েটা প্রথম থেকেই খুব প্রাইভেট রাখতে চেয়েছি। একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠান হয়েছে, এখন এর বন্ধুর বাড়িতে ইনভাইট করেছে, সেখানে যাচ্ছি’। বিয়ের সংবাদ প্রকাশিত হলে পরমব্রতর ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও অভিন্দন জানাচ্ছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।