‘হিরো আলম ভয় পায় না, ভোটাররা সবাই জানেন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে প্রথমবার দলীয় প্রার্থী হয়ে অংশগ্রহণ করছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন। তিনি হিরো আলম নামে দেশব্যাপী পরিচিত।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে জাগো নিউজের সঙ্গে হিরো আলমের কথা হয়। নির্বাচন নিয়ে কথা উঠতেই তিনি তার স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, ‘হিরো আলম ভয় পায় না- ভোটাররা তা প্রায় সবাই জানেন। নির্বাচন ও জনগণের সেবা করতে গেলে বুকে সাহস লাগে। আমার সেই সাহস রয়েছে।’

jagonews24

আরও পড়ুন: নতুন লুকে হিরো আলম 

নির্বাচনের পরিবেশ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমার আসনে নির্বাচন মনে হয় সুষ্ঠু হবে না। যদি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয় তাহলে আমি জয়ী হব। আমাকে সাধারণ ভোটাররা কথা দিয়েছেন। এবার তারা আমাকে ভোট দেবেন। আমিও সাধারণ মানুষের উৎসাহ, ভালোবাসা ও সাহস নিয়ে নির্বাচনের মাঠে এগিয়ে চলছি।’

সাধারণ ভোটারদের ভোট দেওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘সবার উদ্দেশ্যে বলছি- কেউ ভয় পাবেন না। সাহস নিয়ে সবাই ভোটকেন্দ্রে এসে আমার নির্বাচনী প্রতীক ডাব মার্কায় ভোট দেবেন। আমি নির্বাচিত হলে সুখে-দুঃখে সব সময় সবার পাশে থাকব।’

‘এটি আমার চতুর্থবার নির্বাচনে অংশ নেওয়া’ উল্লেখ করে হিরো আলম জানান, রোববার (৭ জানুয়ারি) সকাল ৯টায় তিনি বাড়ির পাশের ভোটকেন্দ্র ভোট দেবেন। এরপর কেন্দ্র পরিদর্শনে বের হবেন।

jagonews24

আরও পড়ুন: বলিউডে হিরো আলম, নায়িকা রাখি সাওয়ান্ত 

হিরো আলম ২০১৮ সালের সাধারণ নির্বাচন এবং গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম।

এরমধ্যে বগুড়া-৪ আসনে ১৪দলীয় জোটের শরিক জাসদের একেএম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান। এরপর ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম। দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ কনটেন্ট ক্রিয়েটর।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।