মন ভালো নেই ঋতুপর্ণার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৪

বেশ কয়েকদিন ধরে মন ভালো নেই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। কারণ তার প্রাণপ্রিয় মা হাসপাতালে। এ জন্য তিনি ভীষণ দুশ্চিন্তায়ও রয়েছেন।

এদিকে মেডিক্লেম সংস্থার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ এনেছেন ঋতুপর্ণা। তার মা নন্দিতা সেনগুপ্ত ২৫ জানুয়ারি থেকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল থেকে বৃহস্পতিবার তাকে ছুটি দেওয়া হয়।

কিন্তু ঋতুপর্ণার পরিবারের অভিযোগ, বিমা সংস্থা তাদের সঙ্গে অসহযোগিতা করছে। ফলে আজ (২ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যেতে পারেননি এ অভিনেত্রী।

আরও পড়ুন: মান্নাকে মিস করেন ঋতুপর্ণা

ঋতুপর্ণার পরিবার সূত্রে জানা গেছে, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং মূত্রনালির সংক্রমণ নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন অভিনেত্রীর মা। বৃহস্পতিবার ডাক্তার তাকে বাড়ি যাওয়ার অনুমতি দেন। কিন্তু হাসপাতালের বিল নিয়ে বিমা সংস্থা পরিবারের সঙ্গে অসহযোগিতা করে চলেছে বলে অভিযোগ।

ফলে আজ বিকাল পর্যন্ত অভিনেত্রী মাকে বাড়ি নিয়ে যেতে পারেননি। ঋতুপর্ণার ভাই প্রদীপ্ত সেনগুপ্ত ভারতীয় একটি গণমাধ্যমকে বললেন, “মেডিক্লেম সংস্থা একের পর এক নথি চাইছে। আমরা সব দেওয়ার পরেও বলছে যে ‘ক্যাশলেস’ করা যাবে না। অথচ যা বিল হয়েছে, তাতে পলিসির চুক্তি অনুযায়ী পুরোটাই আমাদের বিমা সংস্থার থেকে পাওয়ার কথা।’’

তিনি আরও বলেন, ‘মায়ের বয়স হয়েছে। উনি বাড়ি যেতে চাইছেন। এ দিকে দুদিন ধরে আমাদের ঘোরানো হচ্ছে। হাসপাতালের বিলও বাড়ছে। এটা ঠিক নয়।’

ঋতুপর্ণা তার মাকে হাসপাতালে ভর্তি করিয়ে শহরের বাইরে গিয়েছিলেন। বৃহস্পতিবার তিনি শহরে ফিরেছেন। আজ তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি হাসপাতালেই যাচ্ছি। আমার ভাই রয়েছে ওখানে। ওরা এরকম কেন করছে বুঝতে পারছি না। আমার ধারণা, আমাদের বিমা এজেন্ট এই ঘটনার সঙ্গে জড়িত।’

আরও পড়ুন: প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে ৫০তম সিনেমা করছি: ঋতুপর্ণা

হাসপাতাল সূত্রে জানা গেছে, সমস্যাটি বিমা সংস্থার। হাসপাতালের বিরুদ্ধে রোগীর পরিবারের কোনো অভিযোগ নেই। তারা বিষয়টি খতিয়ে দেখছেন। যদি বিমা সংক্রান্ত সমস্যা না মেটে, সেক্ষেত্রে আজ বিল মিটিয়ে মাকে বাড়ি নিয়ে যেতে পারতেন ঋতুপর্ণা। পরে তিনি বিমা সংস্থার কাছে টাকা ফেরতের জন্য আবেদন করতে পারবেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।