অভিনেত্রী অঞ্জনা ভৌমিক মারা গেছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

টালিউডের এক সময়ের খ্যাতিমান অভিনেত্রী অঞ্জনা ভৌমিক মারা গেছেন। মুত্যুকালে তার বসয় হয়েছিল ৭৯ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুখের সঙ্গে লড়াই করছিলেন।

জানা গেছে, শুক্রবার (১৬ ফ্রেব্রুয়ারি) রাতে শ্বাসকষ্টজনিত সমস্যা বেশি দেখা দিলে অঞ্জনা ভৌমিককে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দক্ষিণ কলকাতার হাসপাতালে সকাল সাড়ে দশটা তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। অঞ্জনা ভৌমিক অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের মা ও যিশু সেনগুপ্তের শাশুড়ি।

আরও পড়ুন: সিনেমাটোগ্রাফার সেনথিল কুমারের স্ত্রী আর নেই

মহানায়ক উত্তম কুমারের সঙ্গে অঞ্জনা

অঞ্জনা ভৌমিক ষাটের থেকে আশির দশকের বাংলা সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন। এখনো অনেক দর্শক মনে রেখেছেন এ অভিনেত্রী। তার অভিনতী ‘চৌরঙ্গী’, ‘থানা থেকে আসছি’, ‘নায়িকা সংবাদ’র মতো অনেক সিনেমা দর্শকের মনে জায়গা করে নিয়েছে।

অঞ্জনা ভৌমিক এবং উত্তম কুমারের পর্দার রসায়ন দর্শকের ছিল খুব প্রিয়। তিনি দীর্ঘ বছর ধরেই ছিলেন অন্তরালে। দুই মেয়ে নীলাঞ্জনা এবং চন্দনা দুজনেই এক সময় অভিনয় করতেন। নীলাঞ্জনা এখন টেলিউডের সফল প্রযোজক। তার স্বামী অভিনেতা যিশু সেনগুপ্ত চুটিয়ে অভিনয় করছেন। কয়েক বছর আগে ‘উমা’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় যিশু-নীলাঞ্জনার বড় মেয়ে অর্থাৎ অঞ্জনার নাতনি সারার।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।