টালিউড অভিনেত্রী রূপাঞ্জনার দ্বিতীয় বিয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২০ এপ্রিল ২০২৪

টালিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র আবারও বিয়ের পিঁড়িতে বসেছেন। এটি তার দ্বিতীয় বিয়ে। ১৯ এপ্রিল সন্ধ্যায় রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন এ অভিনেত্রী।

ঘরোয়াভাবেই তাদের বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে। প্রায় ৬ বছরের সম্পর্ক তাদের। এবার স্বামী-স্ত্রী হলেন তারা। এরই মধ্যে তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Anandabazar Patrika (@anandabazarsocial)

এতে দেখা গেছে- একেবারে সিঁদুরে রাঙা বেনারসিতে সেজেছেন অভিনেত্রী। মাথায় শোলার মুকুট। গলায় গোলাপের মালা। হাতে শাঁখা-পলা। হালকা সোনার গয়না। কপালে চন্দনের নকশা। একেবারে সাবেক সাজে দেখা গেছে তাকে।

২০১৭ সালে সাবেক স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় রূপাঞ্জনার। একটি পুত্রসন্তানও রয়েছে তার। একা হাতেই ছেলেকে মানুষ করছিলেন অভিনেত্রী। অন্যদিকে রাতুল টালিগঞ্জের চেনামুখ। বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি ৷

দীর্ঘদিনের বন্ধুত্ব ধীরে ধীরে গড়ায় প্রেমের সম্পর্কে। যখন রাতুলের সঙ্গে সম্পর্কে জড়ান, সেই সময় রূপাঞ্জনার ছেলের বয়স ছিল ৪ বছর। এখন সে ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।