শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের মিলনমেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

বৈশাখের তপ্ত দিনে আজ (১৯ এপ্রিল) সকাল থেকে বিএফডিসিতে শিল্পী সমিতির নির্বাচনে বসেছিল তারকাদের মিলনমেলা। আজ সকাল ৯টা ৩০ মিনিটে শিল্পী সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

সিনিয়র-জুনিয়র শিল্পীদের মিলনমেলায় পরিণত হয় সবার প্রাণের এফডিসি। এদের মধ্যে আলো ছড়িয়েছেন তিনকন্যা সুচন্দা-ববিতা-চম্পা। দীর্ঘদিন পর নন্দিত অভিনেত্রী শাবনূরও এসেছিলেন ভোট দিতে। তাকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন সহকর্মীরা। আসাদুজ্জামান নূরসহ অনেক সিনিয়র শিল্পীরা এসেছিলেন ভোট দিতে। অসুস্থতা নিয়েও ভোট দিতে এসছেন কেউ কেউ।

শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের মিলনমেলা

আরও পড়ুন:

শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের মিলনমেলা

নির্বাচন উপলক্ষ্যে বাড়তি পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়। এফিডিসির গেটের দুপাশের চিরচেনা জটলার দৃশ্য বলতে গেলে একাবারে হারিয়ে গিয়েছিল। গেটের জটলার সেই দৃশ্য দেখা যায়। প্রিয় তারকাদের একসঙ্গে দেখার উপলক্ষ্য তৈরি হয় শুধু চলচ্চিত্র সমিতিরগুলোর ভোটেই। এ কারণে ভোটের দিন কোন গাড়ি গেটে আসা মাত্রই তৈরি হয় বড় জটলা।

শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। তিনি বলেন, ‘ভোটকে ঘিরে শিল্পীদের মধ্যে ছিল উৎসবের আমেজ। এটি শিল্পীদের ভোটের সৌন্দর্য। নির্বাচনে জয় পরাজয় থাকেই। ভোট শেষে কাল থেকেই সবাই আবার এককাতারে সামিল হবেন। শান্তিপূর্ণভাবে ভোট শেষ করতে পেরেছি। সবার সহযোগিতায় এটি সম্ভব হয়েছে।’

শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের মিলনমেলা

এবার ভোটার ছিলেন ৫৭১ জন। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের মিলনমেলা

এবার প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটিতে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেল থেকে লড়ছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।

এমআই/এমএমএফ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।