ফেরদৌসকে পেয়ে উচ্ছ্বসিত মৌসুমী, খাওয়ালেন নিজ হাতের রান্না

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২২ এপ্রিল ২০২৪

ঢাকাই সিনেমার দুই নন্দিত তারকা ফেরদৌস আহমেদ ও মৌসুমী। তারা জুটি হয়ে বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তারা দুজনে শুধু সহকর্মীই ছিলেন না। তারা বেশ ভালো বন্ধু। তাদের বন্ধুত্বের কথা প্রায় সবাই কম-বেশি জানেন।

আগের চেয়ে তাদের (ফেরদৌস-মৌসুমী) চলচ্চিত্রের কাজ কমে গেছে। ফলে দর্শকরা তাদের আর সিনেমার পর্দায় রসায়ন দেখতে পারছেন না। সিনেমায় তাদের ব্যস্ততা কমে যাওয়ায় যে যার মতো অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তিনি এখন সংসদ সদস্য।

আরও পড়ুন:

ফেরদৌসকে পেয়ে উচ্ছ্বসিত মৌসুমী, খাওয়ালেন নিজ হাতের রান্না

নায়ক ফেরদৌস রাজনীতিতে অংশ নিয়ে তুমুল ব্যস্ত হয়ে পড়েছেন। অন্যদিকে মৌসুমী দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ফেরদৌস আহমেদ কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রে গেছেন সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবে। সেখানেই মৌসুমীর সঙ্গে দেখা ফেরদৌসের।

ফেরদৌসকে পেয়ে উচ্ছ্বসিত মৌসুমী, খাওয়ালেন নিজ হাতের রান্না

এরপর মৌসুমীর আমন্ত্রণে নিউইয়র্কে আইল্যান্ডের বাসায় অতিথি হয়ে যান ফেরদৌস। ফেরদৌসকে পেয়ে মৌসুমী ভীষণ আনন্দিত ও উচ্ছ্বসিত। দুই ঘণ্টার বেশি সময় কাটে তাদের খাওয়া-দাওয়া ও আড্ডায়। সেই আনন্দময় সময়ের কিছু ছবি ফেরদৌস তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ফেরদৌস ছবি পোস্ট করে একটি স্ট্যাটাসও দেন। তিনি লেখেন, ‘মৌসুমী আমার প্রিয় মানুষ, প্রিয় নায়িকা, প্রিয় বন্ধু। প্রিয় সহকর্মী এবং বিভিন্ন দিক দিয়ে আমার ভীষণ কাছের একজন। অনেক দিন পর সেই মানুষটার সাথে দেখা নিউইয়র্কে।

ফেরদৌসকে পেয়ে উচ্ছ্বসিত মৌসুমী, খাওয়ালেন নিজ হাতের রান্না

মৌসুমীর সঙ্গে দেখা হওয়ার অনুভূতির কথা জানিয়ে ফেরদৌস লেখেন, ‘কি যে ভালো লেগেছে, কি যে অসাধারণ সময় কেটেছে লিখে বুঝাতে পারবো না। মৌসুমী নিজ হাতে রান্না করেছে, ফাইজা এবং আন্টি পরিবেশন করেছে, তারপর গল্প ও আড্ডা, আন্টি সেই শুরুর দিকের কত কথা যে বললো। আমার এই নতুন জীবন নিয়ে মৌসুমীর কত কথা, কত প্রশ্ন, কত যে আগ্রহ। গাড়িতে উঠে অনেক দূর এগিয়ে পেছনে ফিরে তাকিয়ে দেখি এই প্রচণ্ড শীত উপেক্ষা করে এখন তাকিয়ে আছে।’

ফেরদৌস আরও লেখেন, ‘এ সম্পর্কগুলো অটুট। এই বন্ধনগুলো দৃঢ়। এই স্মৃতিগুলো অমলিন। মৌসুমী ভালো থাকুক এটাই মন থেকে চাই। সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবে এসে আমাদের প্রজন্মের শ্রেষ্ঠ নায়িকা মৌসুমীর সাথে দেখা।’

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।