ঢাকায় আজ গান শোনাবেন অঞ্জন, সঙ্গে সানি ও কাকতাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ১১ মে ২০২৪

দুই বাংলার শ্রোতানন্দিত গায়ক, অভিনেতা, পরিচালক ও লেখক অঞ্জন দত্ত। আজ শনিবার ভারতীয় এই সংগীতশিল্পী ঢাকায় আবারও ঢাকার শ্রোতাদের গান শোনাবেন। আজ সন্ধ্যায় ‘অঞ্জন দত্ত মেট্রোপলিস ভলিউম-২.০’ নামে ওই কনসার্ট হতে যাচ্ছে পূর্বাচল এক্সপ্রেসওয়ে–সংলগ্ন ৩০০ ফিটের ঢাকা অ্যারেনায়।

এদিন অঞ্জন ছাড়াও কনসার্টে গাইবে ব্যান্ড কাকতাল এবং আহমেদ হাসান সানি। কনসার্টের আয়োজক সুত্রে জানা গেছে, শুক্রবার ঢাকা চলে এসেছে অঞ্জন দত্ত।

ঢাকায় আজ গান শোনাবেন অঞ্জন, সঙ্গে সানি ও কাকতাল

অঞ্জনকে নিয়ে এই কনসার্টের আয়োজন করেছে যৌথভাবে অ্যাসেন, জির্কুনিয়ামি ও আর্কলাইট ইভেন্টস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানগুলো জানিয়েছে, কনসার্টের প্রস্তুতি শেষ হয়েছে, থাকছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের বুথ, বিবিধ ব্র্যান্ড ও পণ্যের স্টল। কনসার্ট আয়োজন নিয়ে অ্যাসেনের প্রধান নির্বাহী আনন্দ চৌধুরী বলেন, ‘দর্শকদের জন্য স্মরণীয় একটি সন্ধ্যা উপহার দিতে এ কনসার্টের আয়োজন করা হয়েছে। আশা করছি, চমৎকার একটি অনুষ্ঠান উপভোগ করবেন ঢাকার শ্রোতারা।’

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।