কেমন আছেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ১৭ মে ২০২৪

বলিউড নায়িকা রাখি সাওয়ান্ত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি রয়েছেন-এমনটাই বিভিন্ন সংবাদ সূত্রে জানা গেছে। হাতে স্যালাইনের নল, হাসাপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে। যদিও অনেকে ভেবেছিলেন- রাখি আলোচনায় আসার জন্য এমন করেছেন।

শুরুতে শোনা যাচ্ছিল, হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তার। কিন্তু শেষে রাখির জরায়ুতে টিউমারের কথা জানা গেছে। খবরটি জানান, অভিনেত্রীর সাবেক স্বামী রিতেশ সিংহ। প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তার জরায়ুতে। রাখি নিজেও এমন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

এ প্রসঙ্গে রাখি জানিয়েছেন, শনিবার তার অস্ত্রোপচার হবে। তার স্বাস্থ্যসংক্রান্ত যাবতীয় খবর রিতেশই দেবেন। রাখি বলেন, ‘আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার শরীরটা এখন একটু খারাপ। ১০ সেন্টিমিটারের একটা টিউমার ধরা পড়েছে। এই শনিবারই অপারেশন হবে। আমি এর থেকে বেশি কথা বলতে পারছি। রিতেশ আমার ব্যাপারে আপনাদের সব জানাবে। অস্ত্রোপচারের কয়েকদিন আগেই আমায় ভর্তি হতে হলো, কারণ রক্তচাপ ছাড়াও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্যে।’

কেমন আছেন রাখি সাওয়ান্ত

রাখি আরও জানান, একবার তার অস্ত্রোপচার হয়ে গেলে টিউমারের আকার দেখাবেন প্রত্যেককে। জীবনে অনেক বাধাবিপত্তি পেরিয়েছেন এ অভিনেত্রী। রাখির বিশ্বাস, এই কঠিন সময়ও তিনি মোকাবেলা করতে পারবেন।

রাখির সাবেক স্বামী রিতেশ বলেন, “তার অবস্থা হয়েছে, ‘রাখাল ছেলে’র গল্পের মতো। ও এখন সত্যিই অসুস্থ। কিন্তু কিছু মানুষ সেটা বিশ্বাস করতে চাইছেন না। তারা ভাবছেন, ও আবার কোনো বিতর্ক তৈরি করতে চাইছে। যারা সত্যিই রাখিকে জানেন, তারা ওর সুস্থতার জন্য প্রার্থনা করবেন, এমনই আশা রাখি আমি।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।