মোনালি ঠাকুরের মা আর নেই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১৮ মে ২০২৪

জনপ্রিয় সংগীতশিল্পী মোনালি ঠাকুরের মা মিনতি ঠাকুর গত ১৮ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে শুক্রবার (১৭ মে) পরপারে পাড়ি জমালেন। মায়ের মৃত্যুর তথ্য মোনালির বোন মেহুলি ঠাকুর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

গতকাল ভারতীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে প্রয়াত হন গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুরের স্ত্রী মিনতি ঠাকুর। করোনাকালে বাবা শক্তিকে হারান মোনালি ও তার বোন মেহুলি। তিন বছরের ব্যবধানে দুই বোন মাতৃহারা হলেন।

তার মা হয়তো আর নাও বাঁচতে পারেন এমনটা বৃহস্পতিবার নিজেই জানিয়েছেন মোনালি। প্রায় ২২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন গায়িকার মা। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে প্রয়াত হন তিনি।

আরও পড়ুন

ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে জানা গেছে, মোনালির মা কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। ডায়ালোসিস চলছিল তার। বৃহস্পতিবার মায়ের সঙ্গে ছোটবেলার ছবি দিয়ে স্মৃতিকারত হন তিনি। পাশপাশি মায়ের যে ‘লাইফ সাপোর্ট’ খুলে নিতে বাধ্য হয়েছেন তা-ও জানান।

এ প্রসঙ্গে মোনালি লেখেন, ‘‘কঠিন পরিস্থিতিতে কীভাবে লড়াই করব মা! এই একাকিত্ব! এই যন্ত্রণা। বড্ড অসহায় লাগছে। কিন্তু এবার সময় এসে গিয়েছে এবং তাকে লাইফ সাপোর্ট থেকে বের করে নেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিতে হবে আমাকে। এবং তৈরি হতে হবে। আমার মাকে শান্তি দাও ঈশ্বর। এবং আমাকে সাহায্য করো। এখন মাকে ছাড়া আমার জীবনটাই বা কী ভাবে কল্পনা করব। আর নিজেকে ঠিক রাখতে পারছি না “

মোনালি ঠাকুরের মা আর নেই

এ পোস্টের চব্বিশ ঘণ্টা শেষ হওয়ার আগেই মাকে হারালেন মোনালি। ২০১৭ সালে সুইজারল্যান্ডের বাসিন্দা মাইক রিকটরকে বিয়ে করেন মোনালি। বিয়ের পর ওই দেশে ছিলেন যদিও। ভারতে যাতায়াত রয়েছে তার শো, প্লে-ব্যাকের কারণে।

কিন্তু এই মুহূর্তে কোথায় আছেন মোনালি সে বিষয়ে কিছু জানা যায়নি। পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাতেই কেওড়াতলা মহাশ্মশানে মিনতি ঠাকুরের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।