‘ভুলভুলাইয়া-৩’র শুটিং সমাপ্তির আগেই মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৩ মে ২০২৪

শিগগিরই মুক্তি পাচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা ‘চন্দু চ্যাম্পিয়ন’। এ সিনেমার প্রচার-প্রচারণায় এখন বেজায় ব্যস্ত সময় কাটাচ্ছেন কার্তিক আরিয়ান। সম্প্রতি মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেলার। এটি প্রকাশ্যে আসার পরপরই দর্শকমহলের মন জয় করে নিয়েছেন তিনি।

এর মাঝেই আরেকটি সুখবর জানা গেছে। আসছে অক্টোবর মাসেই মুক্তি পাচ্ছে কার্তিক আরিয়ানের আরেকটি দীর্ঘ প্রতীক্ষিত সিনেমা ‘ভুলভুলাইয়া-৩’। অন্যদিকে কার্তিক আরিয়ান এবং তার সঙ্গে পুরো টিম সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত।

একটি সূত্রে জানা গেছে, যে এ সিনেমার শুটিং খুব শিগগিরই সম্পন্ন হবে। নির্মাতা অনীশ বাজমি এবং ভূষণ কুমারের কাছ থেকে এবারের দীপাবলীতে একটা বড় উপহার পাচ্ছেন দর্শকরা। এখন চলছে সিনেমার ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং।

আরও পড়ুন

আগামী ৭-১০ দিনের মধ্যেই এ শুটিং শেষ হবে। আর এ সিনেমা শুটিংয়ের পাশাপাশি পুরোদমে ‘চন্দু চ্যাম্পিয়ন’ সিনেমার প্রচারেও ব্যস্ত রয়েছেন কার্তিক আরিয়ান। তবে দুটি কাজ একসঙ্গে শেষ করতে গিয়ে সিনেমার শুটিং সময়মতো সম্পন্ন করতে কোনো অবহেলা করবেন না তিনি।

চলতি বছর ৯ মার্চ থেকে শুরু হয়েছিল কার্তিক আরিয়ানসহ অন্যান্যদের সঙ্গে ‘ভুলভুলাইয়া-৩’ সিনেমার শুটিং। পরিকল্পনা মতো চলছে এর শুটিং। তবে নির্মাতা এবং পরিচালকরা ‘ভুলভুলাইয়া-৩’র শুটিং জুলাই মাসের মধ্যেই সম্পন্ন করতে চাইছেন।

চলতি মাসের ১৫ তারিখ প্রকাশিত হয়েছিল কার্তিক আরিয়ান অভিনীত ‘চন্দু চ্যাম্পিয়ন’ সিনেমার ফার্স্ট লুক। এতেই বাজিমাত কার্তিকের। ঘামে ভেজা পেশিবহুল শরীরে মাঠে দৌড়াচ্ছেন কার্তিক। সেই সিনেমায় পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আগামী ১৪ জুন মুক্তি পাবে এ সিনেমা। ভারতের ফ্রি-স্টাইল সুইমিংয়ে প্যারা অলিম্পিকে স্বর্ণপদকপ্রাপ্ত মুরলিকান্ত পেটকরের জীবন অবলম্বনে এ সিনেমা তৈরি হয়েছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।