‘ময়ূরাক্ষী’র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সিমলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১১ জুন ২০২৪

‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে সিনেমা নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক রাশিদ পলাশ- এমন অভিযোগ উঠেছে! সিনেমার নাম ‘ময়ূরাক্ষী’। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি সিনেমার টিজার প্রকাশ পেয়েছে।

সিনেমাটির প্রকাশিত টিজারে সিমলার জীবনের ঘটে যাওয়া ঘটনারই ইঙ্গিত পাওয়া গেছে। এ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এ বিষয়ে সিমলা ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে সিমলা বলেন, ‘আমি সিনেমাটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। সময় হলেই দেখতে পারবেন আমি কী করতে পারি। সব তথ্য প্রমাণ আমি জোগাড় করে রেখেছি।’

আরও পড়ুন

এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘আমি সিমলা আপাকে বলব আসুন আপনি সিনেমাটি দেখুন। এরপর যদি মনে হয় এটি আপনার জীবনের গল্প তাহলে যেকোনো ব্যবস্থা নেবেন আমরা তার জন্য প্রস্তুত আছি।’

বলো রাখা ভালো—২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে নারায়ণগঞ্জের প্রবাস ফেরত যুবক পলাশের বিয়ে হয়। পলাশ আগের বিয়ের খবর গোপন করায় ওই বছরের ৬ নভেম্বর সিমলা তাকে ডিভোর্স দেন। ডিভোর্সের পরেই ‘হতাশা’ থেকে বিমান এয়ারলাইন্সের বিজি-১৪৭ বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ।

বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানের ‘ইমার্জেন্সি ডোর’ দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে আট মিনিটের এক কমান্ডো অভিযানে পলাশ আহমেদ নিহত হন।

এদিকে ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্পও বিমান ছিনতাই ও একজন নায়িকার জীবনকে কেন্দ্র করে। তাহলে সত্যিই সিমলার জীবনের গল্প নিয়েই ‘ময়ূরাক্ষী’ তৈরি হয়েছে? জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন ববি ও সুদীপ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, আফফান মিতুল, কস্তূরী চৌধুরী।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।