এখন পর্যন্ত ১০-১২টা প্রেম করেছি: জেবা জান্নাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৭ জুন ২০২৪

এবারের ঈদুল আজহা উপলক্ষে জাগো নিউজের ‘ঈদ স্পেশাল জাগো তারকা’ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন মডেল-অভিনেত্রী জেবা জান্নাত। তাসলিমা তিথির উপস্থাপনায় এ অনুষ্ঠানটি জাগো নিউজের ঈদের অনুষ্ঠানমালার প্রথম দিন প্রচার হয়েছে।

‘ঈদ স্পেশাল জাগো তারকা’ অনুষ্ঠানে জেবা জান্নাত বিভিন্ন ধরনের বিষয় নিয়ে কথা বলেছেন। এ অনুষ্ঠানে তিনি তার অনেক না বলা কথা দর্শকের কাছে অকপটে শেয়ার করেছেন। বলেছেন প্রেম ও ক্যারিয়ারের অজানা কথা।

অনুষ্ঠানে উপস্থাপক তাসলিমা তিথি জেবা জান্নাতের কাছে জানতে চান, শোবিজের অভিনেত্রী ও নায়িকারা নাকি সুগার ড্যাডি মেনটেইন করছেন। এর কারণ কি বলে আপনি মনে করছেন?

এমন প্রশ্নের জবাবে জেবা জান্নাত বলেন, ‘যাদের (অভিনেত্রী-নায়িকা) জীবনে অনেকের উচ্চাকাঙ্ক্ষা, জীবনে অনেক কিছু লাগবে, যেমন ব্র্যান্ডের জিনিসপত্রসহ দামি-দামি জিনিসপত্রের চহিদা রয়েছে, কিন্তু এগুলো কেনার সমর্থ নেই- তারাই মূলত সুগার ড্যাডি মেনটেইন করেন।

জেবা জান্নাতের এমন জবারের সূত্র ধরে প্রশ্ন করা হয় আপনারও কি সুগার ড্যাডি আছে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার জীবনে অত চাহিদা নেই। আমার কোনো কিছু কেনার সামর্থ না থাকলে আমি বাসায় ঘুমিয়ে কাটিয়ে দেই। আর কোনো কিছুর প্রয়োজন হলে আমি অর্থ উপার্জন করে কিনি। এ কারণে আমার সুগার ড্যাডি নেই।’

আরও পড়ুন

এরপর জেবা জান্নাতকে তার প্রেম নিয়ে প্রশ্ন করায় বলেন, আমি যখন প্রেম করি তখন, একটা করি- মানে একজনের সঙ্গে প্রেম করি। এখন একজনের সঙ্গে প্রেম করছি। এখন পর্যন্ত আমি ১০-১২টা প্রেম করেছি। তবে রিয়েল লাভ (প্রকৃত প্রেম) যদি বলি তাহলে বলবো ৩-৪টা করেছি। ক্লাস নাইনে থাকতে প্রথম প্রেমে পড়েছিলাম।’

এদিকে জেবা জান্নাত নিজেকে নতুন করে গড়ার মিশনে নেমেছেন। পড়াশোনা শেষ করে কোমর বেঁধে নামবেন অভিনয় অঙ্গনে। ছোটপর্দা, বড়পর্দা কিংবা ওটিটি- কোনোটি নিয়েই বিশেষ পরিকল্পনা নেই তার। কিন্তু সব মাধ্যমে কাজ করার তার আগ্রহ রয়েছে। সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন এ অভিনেত্রী।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।