সেলফি তুলে ভাগ্য পরীক্ষা করুন

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক
প্রকাশিত: ১০:২১ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

মানুষের আয়না হচ্ছে তার মুখ। মানুষের মুখচ্ছবির বিশ্লেষণ করলে তার চরিত্র, বর্তমান, ভবিষ্যৎ বলা যায়। ফলে চৈনিক লক্ষণশাস্ত্র অনুযায়ী সেলফির মাধ্যমে ভাগ্য পরীক্ষা করা যায়। এ জন্য প্রথমেই আপনাকে একটি সেলফি তুলতে হবে। তারপর সেলফিটা সামনে রেখে মিলিয়ে নিতে পারেন ভাগ্য।

• আপনার মুখের দুই পাশ কি সমান? কারো মুখের একপাশ অন্য পাশের চেয়ে কিছুটা আলাদা হয়। অনেকেরই একপাশের গাল অন্যটির চেয়ে সামান্য ফোলা, ঠোঁট সমান্য মোটা হতে পারে। তবে যাদের মুখচ্ছবি সমান, তাদের সম্পদের ভাগ্য ভালো।

Selfie

• চওড়া কপাল অর্থভাগ্যের লক্ষণ। কিন্তু কপালে কালো রঙের তিল থাকলে তা দুর্ভাগ্যের ইঙ্গিত দেয়। নাক মাংসল, মোটা হলে আর্থিক ভাগ্য ভালো হয়। অগ্রভাগ গোল হলেও শুভ। নাকে চুল, বাঁকা নাক, নাকে তিল বা আঁচিল দুর্ভাগ্যের লক্ষণ। তবে ঝকঝকে চোখের অধিকারী অর্থসুখ পাবেন। লম্বা কান সৌভাগ্যের প্রতীক।

• মুখের ভেতর সবসময় আর্দ্র থাকলে সম্পদের ভাগ্য প্রসন্ন। মুখগহ্বরের আশেপাশে বা ঠোঁটে তিল কিন্তু শুভ লক্ষণ। একটু চাপা, টেপা থুৎনির মানুষের অর্থভাগ্য দারুণ। মাংসল চোয়াল অশুভ শক্তির প্রভাব প্রতিহত করে। চোয়ালের হাড় প্রকট হলে আর্থিক দুর্ভাগ্যের সম্ভাবনা রয়েছে।

এসইউ/এমএস

আপনার মতামত লিখুন :