চুল দিয়ে ক্রিসমাস ট্রি বানিয়ে বিশ্বরেকর্ড তরুণের

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৩ জানুয়ারি ২০২৩

চুল নিয়ে নানান এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন অনেকে। বিভিন্ন হেয়ারস্টাইলে সাজিয়ে নেন নিজের চুল। চুল মানুষের বাহ্যিক সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশজুড়ে আছে। চুলের সামান্য পরিবর্তনেও পাল্টে যায় লুক। এবার চুল দিয়ে মাথার উপর ক্রিসমাস ট্রি বানিয়ে গিনেস বুকে নাম ওঠালেন সিরিয়ার এক তরুণ।

সিরিয়ার হেয়ারস্টাইলিস্ট দানি হিসওয়ানি চুল দিয়েই মাথার উপর প্রায় ১০ ফুট উঁচু হেয়ারস্টাইল করে ‘পৃথিবীর উচ্চতম হেয়ারস্টাইল’ হিসেবে গিনেস বুকে নাম তুলেছেন। ২০২২ সালের ১৬ সেপ্টেম্বর এই রেকর্ড তৈরি করেছেন দানি। গিনেস ওয়ার্ল্ড রেকর্ড-এর পক্ষ থেকে দানির সেই বিখ্যাত হেয়ার স্টাইলের একটি ভিডিও পোস্ট করা হয় ইনস্টাগ্রামে।

jagonews24

দুবাইতে এক নারীর মাথায় আশ্চর্য এই চুলের- স্টাইল করেছিলেন দানি, যার পুরো পদ্ধতিটি দেখা যাচ্ছে সেই ভিডিওতে। ক্রিসমাস ট্রি হেয়ার স্টাইল করার জন্য ওই নারীর মাথায় প্রথমেই একটি হেলমেট পরিয়ে দেন দানি। সেই হেলমেটের উপর পরচুলা এবং হেয়ার এক্সটেনশন দিয়ে বানিয়ে ফেলেন একটি আস্ত ক্রিসমাস ট্রি, যার উচ্চতা ২.৯০ মিটার, অর্থাৎ ৯ ফুট ৬.৫ ইঞ্চি।

মাথার উপর ক্রিসমাস ট্রি বানানোর পর বল দিয়ে তা সাজিয়েও দেন সেটিকে। এর আগেও এক নারীর মাথায় চুল দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি করেছিলেন দানি। যদিও উচ্চতায় সেটি বেশ খানিকটা ছোট ছিল। নিজের রেকর্ড নিজেই ভাঙলেন দানি।

jagonews24

গিনেস ওয়ার্ল্ড রেকর্ড জানিয়েছে, ৭ বছর আগে ফ্যাশন জগতে আসেন দানি। তখন থেকেই বিচিত্র কেশ-সজ্জার জন্য বিখ্যাত হয়ে উঠতে শুরু করেন তিনি। দানির কাছে হেয়ারস্টাইল শুধু একটি পরিষেবা নয়, এটা একধরনের শিল্প।

সূত্র: এনডিটিভি

কেএসকে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।