অনলাইনে ইফতার পেতে সাবরিনাস ডাইন


প্রকাশিত: ১২:২৬ পিএম, ০৫ জুন ২০১৭

বাজারে গিয়ে ইফতার কেনার দিন হয়তো শেষ হয়ে এসেছে। কারণ এক সময় ঘরে তৈরি হতো ইফতার। ঘরে বানানোর সামর্থ না থাকলে বাজার থেকে কিনে আনা হতো। এখন ঘরেও বানাতে হয় না, বাজারেও যেতে হয় না। অর্ডার দিলে ইফতারই বাসায় এসে হাজির।

কিংবা ইফতার করার জন্য কাউকে আমন্ত্রণ করতে চান, কিন্তু কিভাবে ইফতার তৈরি করতে হবে- তা জানা নেই। তাহলে তাদের জন্য এই দারুণ সুযোগ- একেবারে ঘরে বসে বাজারের ইফতার পাওয়া যায়। এমনই সুযোগ এনে দিয়েছে অনলাইন ভিত্তিক ইফতার বিক্রেতা প্রতিষ্ঠান সাবরিনাস ডাইন।

গত ৪ জুন থেকে অর্ডারের মাধ্যমে পাওয়া যাচ্ছে তাদের ইফতার প্যাকেজ। কম্বো-১ নামের ইফতার প্যাকেজটিতে জালি কাবাব- ৪ পিস, চিকেন কাঠি কাবাব- ৪ পিস, চিকেন পনির বল- ৪ পিস, চিকেন রোল সঙ্গে চিজ রোল- ৪ পিস, দই বরা- ৮ পিস মিলে ১ বাক্স পাবেন ৬৮০ টাকায়।

এছাড়া কম্বো-২ প্যাকেজটি পাওয়া যাবে আগামী ৮ জুন থেকে। এতে সুতি কাবাব- আধা কেজি থেকে ১ কেজি, চিজ টানা পরোটা- ২ থেকে ৪ পিস, এরসঙ্গে পনির টানা পরোটা (৫০ টাকা) পাওয়া যাবে ৬২০-১২৪০ টাকার মধ্যে।

ইফতার পেতে www.facebook.com/sabrinas.dine/ এর মাধ্যমে অর্ডার করতে পারবেন। বাসায় পৌঁছে দিতে ডেলিভারি চার্জ ৮০ টাকা। দুপুর ১২টা থেকে বিকেল ৫টার মধ্যে ইফতার পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। ইফতার পাওয়ার পর টাকা শোধ করে দিতে হবে।

এসইউ/জেআইএম

আপনার মতামত লিখুন :