মাসুদ আজহার মাওলানা নন, শয়তান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় ভয়াবহ আত্মঘাতী হামলার ঘটনাকে নরেন্দ্র মোদি সরকারের ব্যর্থতা বলে উল্লেখ করেছেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইতিহাদুল মুসলিমিনের প্রধান আসাদুদ্দীন ওয়াইসি। পাকিস্তানভিত্তিক জঙ্গি গোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদের ওই হামলায় ভারতের সিআরপিএফের কমপক্ষে ৪০ সদস্য নিহত হয়েছেন।

শনিবার মুম্বাইয়ে এক নির্বাচনী প্রচারণায় পাকিস্তান এবং জয়েশ-ই-মোহাম্মদের প্রতিষ্ঠাতা মাসুদ আজহারের সমালোচনা করেছেন ওয়াইসি। পুলওয়ামা হামলার দায় স্বীকার করেছে জয়েশ। এ সম্পর্কে ওয়াইসি বলেন, পুলওয়ামার হামলা রাজনৈতিক, আমলাতান্ত্রিক এবং গোয়েন্দাদের ব্যর্থতার কারণে ঘটেছে।

তিনি আরও বলেন, মাসুদ আজহার মাওলানা নন বরং তিনি একজন শয়তান। তিনি বলেন, পাকিস্তানের এটা মনে রাখতে হবে যে, দেশের প্রশ্নে আমরা (ভারতীয়রা) সবাই এক। পাকিস্তান সরকারকে ওই হামলার জন্য দায়ী বলে উল্লেখ করেছেন ওয়াইসি।

একই সঙ্গে মহারাষ্ট্রে ক্ষমতাসীন এবং বিরোধী দলকে কটাক্ষ করে তিনি বলেন, এটা নিশ্চিত করার এটাই ছিল শেষ সুযোগ যে, বিজেপি এবং কংগ্রেস আর ক্ষমতায় আসবে না। তিনি আরও বলেন, মুসলিমদের কংগ্রেসকে সমর্থন জানানো উচিত নয় কারণ তারা কেবল সমস্যা তৈরি করে।

টিটিএন/আরআইপি

আপনার মতামত লিখুন :