পেরুতে বাসে অগ্নিকাণ্ডে নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:০৮ এএম, ০২ এপ্রিল ২০১৯

পেরুতে একটি দ্বিতল বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও আটজন। পেরুর দমকল বাহিনীর এক মুখপাত্র জানিয়েছেন, রাজধানী লিমার একটি অবৈধ টার্মিনালে ওই দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার বাসটির মটরে প্রথমে আগুনের সূত্রপাত হয় পরে পুরো বাসের ভেতরে আগুন ছড়িয়ে পড়ে। দমকলের মুখপাত্র লিউয়িস মেজিয়া জানিয়েছেন অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত করা হবে।

লিমার মেয়র জর্জ মুনোজ বলেন, ফাইয়ো বাস টার্মিনালে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ ওই টার্মিনালটি কয়েক সপ্তাহ আগেই নিষিদ্ধ করে দিয়েছে। কারণ ওই টার্মিনালটির পাশেই একটি অবৈধ দোকান রয়েছে যেখানে জ্বালানি বিক্রি করা হতো।

বাসটিতে করে জ্বালানি সরবরাহ করার সময়ই এতে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মধ্যে চারজনই শিশু। তবে দুর্ঘটনার সময় বাসটিতে কতজন যাত্রী ছিল তা পরিষ্কার নয়। আগুন নেভাতে দমকলের আটটি ইউনিট ঘটনাস্থলে মোতায়েন করা হয়।

টিটিএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]