বিয়ের দিনে কনের সাজে সাবেক প্রেমিকা হাজির

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৯ এপ্রিল ২০১৯

প্রেমিকা হিসেবে বারবার প্রেমিকের কাছে প্রত্যাখাত হলেও হাল ছাড়েননি। প্রেমিক অন্য মেয়েকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাবেন শুনে নিজেকে সামলাতে পারছিলেন না। তাইতো কনের সাজে প্রেমিকের বিয়ের অনুষ্ঠানে হাজির হন। সেখানে গিয়ে প্রেমিককে হাতজোর করে অনুরোধও করেন কিন্তু তাতে লাভ হয়নি।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের অনলাইনে চীনের ওই প্রেমিক জুটির এমন ঘটনা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। শুধু প্রতিবেদন নয় প্রেমিকার সেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে প্রেমিককে আকুতি জানানোর ব্যর্থ চেষ্টার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, আচমকা বিয়ের মঞ্চে প্রবশে করেন সেই প্রেমিকা। মঞ্চে উঠেই প্রেমিকের হাত ধরে টানতে থাকেন। তাকে নিয়ে যেতে চান। কিন্তু প্রেমিক তার দিকে ভ্রুক্ষেপও করছিলেন না। বরং তিনি বিয়ে করতে যাওয়া নববধূকে বোঝাতে চাচ্ছিলেন। এক পর্যায়ে দুজন চলে গেলে প্রেমিকা মাথায় হাত রেখে সেখানে বসে পরেন।

china1

সাবেক প্রেমিকা যখন বিয়ের মঞ্চে উপস্থিত হন ঠিক সেসময় তার প্রেমিক নববধূকে চুমু দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। আচমকা প্রেমিকাকে মঞ্চে দেখে হতভম্ব হয়ে যান তিনি। নববধূও হবু স্বামীর সাবেক প্রেমিকাকে দেখে রেগে যান। রাগন্বিত অবস্থায় মঞ্চ ত্যাগ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে ভাইরাল হওয়া ত্রিশ সেকেন্ডের ওই ভিডিওর শেষে দেখা যায়, রাগান্বিত নববধূকে বোঝানোর জন্য তার পিছে পিছে ছুটে যাচ্ছেন প্রেমিক। এসময় মঞ্চে বসে চোখের জল ফেলছেন তার সাবেক প্রেমিকা। গোটা চীনে এই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে।

ভিডিওটি প্রথম প্রকাশ করেন বিনোদন বিষয়ক একজন ব্লগার। তারপর মুহূর্তেই সেই ভিডিও চীনের সব সংবাদমাধ্যমে প্রকাশ হতে থাকে।

ঘটনাটি এতই ছড়িয়ে পরে যে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমও ভিডিওসহ ঘটনাটি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে। তারপর বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে প্রেমিককে নিজের করে পেতে সেই প্রেমিকার আকুতির দৃশ্য।

এসএ/এমএস