নির্বাচনী প্রচারণায় অরবিন্দ কেজরিওয়ালকে চড়

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:২২ এএম, ০৫ মে ২০১৯

কঠোর নিরাপত্তায় হুডখোলা জিপের উপর দাঁড়িয়ে সবার উদ্দেশে হাসিমুখে হাত নাড়ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু আচমকাই পড়লেন চরম বিপদে। ভিড়ের মধ্যে মিশে থাকা এক ক্ষিপ্ত জনতা উঠে পড়লেন গাড়ির মাথায়। এরপরই কষে চড় মারলেন কেজরিওয়ালের গালে।

কয়েক মুহূর্তের জন্য স্তম্ভিত হয়ে যান দিল্লির মুখ্যমন্ত্রী। পরিস্থিতি বুঝে ওঠার আগেই কেজরিওয়ালের গলায় ধাক্কা দেন ওই ব্যক্তি। তৎক্ষণাৎ কেজরিওয়ালকে ঘিরে থাকা নিরাপত্তারক্ষীরা সতর্ক হয়ে যান। তারা ওই ব্যক্তিকে টেনে নীচে নামিয়ে আনেন।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম সুরেশ। সম্প্রতি এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটিতে দেখা গেছে, গাঢ় খয়েরি রংয়ের পোশাক পরা এক ব্যক্তি কেজরিওয়ালের গাড়ির উপরে উঠে পড়েন। এরপর কেজরিওয়ালকে শুধু চড়-থাপ্পড়ই নয়, ওই ব্যক্তি অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন। তবে কেন তিনি এমন একটি ঘটনা ঘটালেন তা এখনও স্পষ্ট নয়।

দোড়গোড়ায় দিল্লির লোকসভা নির্বাচন। আগামী ১২ মে ভাগ্য পরীক্ষা অরবিন্দ কেজরিওয়ালের। তার আগেই জমকালো নির্বাচনী প্রচারে সবসময়ই সংবাদ শিরোনামে উঠে আসছিলেন কেজরিওয়াল। শনিবার সকালে দিল্লির মোতি নগরে নির্বাচনী প্রচারে বেরোন অরবিন্দ। ভেবেছিলেন সেখানেও ভালো কিছুই হবে। কিন্তু এমন ঘটনা ঘটবে সেটা তিনি ভাবতেও পারেননি।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]