পেটের ভেতর ছুরি-চামচ-টুথব্রাশ!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:১২ পিএম, ২৫ মে ২০১৯

শুনে হয়তো অবাক লাগতে পারে। ৩৫ বছরের বয়সী এক ব্যক্তি ছুরি, স্ক্রুড্রাইভার, চামচ এমনকি টুথব্রাশও গিলে ফেলেছিলেন। এসব জিনিস তার পাকস্থলী থেকে বের করেছেন চিকিৎসকরা। ঘটনাটি ঘটেছে ভারতের হিমাচল প্রদেশে।

পেটে ব্যথা নিয়ে বৃহস্পতিবার হিমাচল প্রদেশের শ্রী লালবাহাদুর শাস্ত্রী নামের এক সরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই ব্যক্তি। এক্সরে করে চিকিৎসকরা জানতে পারেন তার পেটের ভেতর বেশ কিছু ধাতব বস্তু রয়েছে। এগুলো তাড়াতাড়ি বের করতে না পারলে বড় ধরনের বিপদ হতে পারত।

সঙ্গে সঙ্গেই তার অস্ত্রোপচার করা হয়। কিন্তু, অস্ত্রোপচার করে এমন সব জিনিস উদ্ধার হয়েছে, যেগুলো দেখে তাজ্জব হয়ে গেছেন চিকিৎসকরাও। ওই ব্যক্তির পাকস্থলী থেকে ৮টি চামচ, ২টি স্ক্রুডাইভার, ২টি টুথব্রাশ ও একটি ছুরি পাওয়া গেছে। একজন সুস্থ মানুষের পক্ষে এগুলো খাওয়া একেবারেই সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ওই হাসপাতালের চিকিৎসক নিখিল জানিয়েছেন, তার সুস্থতার জন্য যাবতীয় চেষ্টা করা হচ্ছে। আপাতত অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছেন তিনি।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]