হোয়াইট হাউসের সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ৩০ মে ২০১৯

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাসভবন হোয়াইট হাউসের সামনে গায়ে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক ব্যক্তি। বুধবার হোয়াইট হাউসের দক্ষিণের এলিপস পার্কে ওই ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেন।

দেশটির গোয়েন্দা সংস্থা সিক্রেট সার্ভিস এক টুইট বার্তায় বলেছে, বুধবার স্থানীয় সময় সকাল ১২টা ২০ মিনিটের দিকে ওই ব্যক্তি স্বেচ্ছায় তার গায়ে আগুন ধরিয়ে দেন। পরে ন্যাশনাল পার্ক সার্ভিস এবং যুক্তরাষ্ট্র পার্ক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার শরীরের আগুন নিভিয়ে ফেলেন।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পার্ক পুলিশের এক মুখপাত্র বলেন, বর্তমানে ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

white-house-fire-1

হোয়াইট হাউসের সামনে ওই ব্যক্তির গায়ে আগুন ধরিয়ে দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়, ওই ব্যক্তি নিজের গায়ে আগুন ধরিয়ে দেয়ার পর কিছুদূর হেঁটে যান। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন।

সিক্রেট সার্ভিসের এক মুখপাত্র বলেছেন, নিরাপত্তার কথা বিবেচনা করে কর্মকর্তারা ওই সময় হোয়াইট হাউসের আশপাশ থেকে লোকজনকে সরিয়ে দেন।

দেশটির কর্মকর্তারা বলেছেন, তারা ওই ব্যক্তির পরিচয় কিংবা গায়ে আগুন দেয়ার ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারেননি।

ভিডিও দেখতে ক্লিক করুন

সূত্র : নিউইয়র্ক টাইমস।

এসআইএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।