মাঝ গঙ্গায় ম্যাজিক দেখাতে গিয়ে তলিয়ে গেলেন জাদুকর

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৫১ এএম, ১৭ জুন ২০১৯

ভারতে ম্যাজিক দেখাতে গঙ্গায় নেমে তলিয়ে গেছেন চঞ্চল লাহিড়ী ওরফে ম্যানড্রেক নামের এক জাদুকর। রোববার হাওড়া ব্রিজ থেকে ক্রেনে করে হাত-পা বাঁধা অবস্থায় তাকে গঙ্গার পানিতে নামিয়ে দেওয়া হয়। কিন্তু পরিকল্পনামাফিক বাঁধন খুলে সাঁতার কেটে বেরিয়ে আসতে পারেননি তিনি। সবার চোখের সামনেই গঙ্গার পানিতে তলিয়ে গেছেন এই জনপ্রিয় জাদুকর।

ম্যানড্রেক ঝুঁকিপূর্ণ ম্যাজিকের জন্য বেশ পরিচিত। প্রাণের ঝুঁকি নিয়ে ম্যাজিক দেখিয়ে তাক লাগিয়ে দেওয়া তর স্বভাব। রোববারও তিনি এক দু:সাহসী ম্যাজিকের পরিকল্পনা করেন। সেই পরিকল্পনামাফিক হাত-পা বাঁধা অবস্থায় তাকে হাওড়া ব্রিজের মাঝখান থেকে ক্রেনে করে গঙ্গার পানিতে নামিয়ে দেওয়া হয়।

অন্যদিকে মিলেনিয়াম পার্ক থেকে একটি লঞ্চে করে ম্যানড্রেকের সহকারীরা মাঝগঙ্গার পৌঁছান। কথা ছিল পানিতে পুরোপুরি নিমজ্জিত অবস্থাতেই হাত-পায়ের বাঁধন খুলে সাঁতার কেটে তিনি লঞ্চে উঠে আসবেন। কিন্তু পানিতে নামার পর বেশ কিছু সময় কেটে যাওয়ার পরেও তার আর কোনও হদিশ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গতকাল গঙ্গার স্রোত ছিল বেশি। তাই ক্রেনে করে নামিয়ে দেওয়ার পর সাঁতার কেটে উঠতে পারেননি তিনি। প্রবল স্রোতে তলিয়ে যান মাঝগঙ্গায়। এখনও পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ জাদুকরের খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু করেছে পুলিশ। লঞ্চ, স্পিডবোট ও জেট স্কিতে তল্লাশি চালানো হচ্ছে। তবে পুলিশের সামনেই মাঝগঙ্গায় তিনি কীভাবে নামলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

টিটিএন/পিআর

আপনার মতামত লিখুন :