মধ্যরাতে কলকাতায় বেপরোয়া গাড়ি পিষে মারল ২ বাংলাদেশিকে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৭ আগস্ট ২০১৯

ভারতের কলকাতায় বেপরোয়া গাড়ির ধাক্কায় দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে। শুক্রবার গভীর রাতে লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে এই দুর্ঘটনা ঘটেছে। সে সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই পথচারীকে পিষে ফেলে একটি জাগুয়ার গাড়ি। পুলিশ নিহতদের পরিচয় জানিয়েছে। এরা হলেন, কাজি মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)। তারা দু'জনেই বাংলাদেশি নাগরিক।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত ২টার দিকে বিড়লা তারামণ্ডল থেকে শেক্সপিয়র সরণি ধরে প্রচণ্ড গতিতে যাচ্ছিল জাগুয়ার গাড়িটি। সে সময় লাউডন স্ট্রিট দিয়ে যাচ্ছিল একটি মার্সিডিজ। শেক্সপিয়র সরণির সংযোগস্থলে মার্সিডিজ গাড়িটির মাঝখানে সজোরে ধাক্কা মারে জাগুয়ারটি। এতে রাস্তার পাশে থাকা দুই পথচারী নিহত হয়। অপরদিকে আহত হয়েছেন মার্সিডিজের চালক ও এর আরোহী।

প্রবল বৃষ্টি হচ্ছিল বলে রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন মইনুল আলম এবং তানিয়াসহ তিন পথচারী। জাগুয়ারের গতি এত বেশি ছিল যে, মার্সিডিজটিকে ধাক্কা মারার পর সেটা দাঁড়িয়ে থাকা দু’জনকে পিষে ফেলে। কোনক্রমে বেঁচে যান তাদের সঙ্গে থাকা অন্য ব্যক্তি। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নেয়ার পর চিকিত্সকরা মইনুল আলম ও তানিয়াকে মৃত বলে ঘোষণা করেন। মার্সিডিজের আরোহীদের চিকিত্সা চলছে। জাগুয়ার গাড়িটি জব্দ করেছে পুলিশ। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে চালকের খোঁজ চালানো হচ্ছে বলে জানানো হয়েছে।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]