বাসের জানালা দিয়ে বমি করতে গিয়ে দ্বিখণ্ডিত হয়ে গেল তরুণীর মাথা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ এএম, ০৯ সেপ্টেম্বর ২০১৯
ফাইল ছবি

চলন্ত বাসের জানালা থেকে মাথা বের করে বমি করছিলেন এক নারীযাত্রী। তাতেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির ধাক্কা লেগে মৃত্যু হলো তার।

ওই তরুণীর নাম ভানু মণ্ডল। রোববার সকালে দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের লালবাগে। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিন এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ভানু মণ্ডলের বাড়ি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এলাকায়। লালবাগ হাসপাতাল চত্বরে ফলের দোকান ছিল তার। রোববার সকালে ওই তরুণী জিয়াগঞ্জ থেকে বহরমপুরগামী একটি বেসরকারি বাসে ওঠেন। বাসের ওঠার পর থেকেই অসুস্থবোধ করছিলেন তিনি। এরপর বাসটি লালবাগ যাওয়ার পথে নাকুরতলা এলাকায় বাসের জানালা থেকে মুখ বের করে বমি করতে যান তিনি। সেই সময়ই রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে তার মাথায় ধাক্কা লাগে। মুহূর্তে দুভাগ হয়ে যায় তার মাথার খুলি। একাংশ ছিটকে পড়ে রাস্তায়। রক্তে ভেসে যায় বাস ও রাস্তা। পরে বাসের যাত্রীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।