পাকিস্তানে ভারতীয় বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ০২ মার্চ ২০২১

ভারতের ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট পাকিস্তানে জরুরি অবতরণ করেছে। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহর থেকে ভারতের লক্ষ্ণৌর উদ্দেশে বিমানটি যাত্রা শুরু করেছিল।

মঙ্গলবার পাকিস্তানে করাচি শহরে বিমানটি জরুরি অবতরণ করতে বাধ্য হয়। বিমানে এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে জরুরি চিকিৎসাসেবা দেয়ার প্রয়োজন হয়ে পড়ে। সে কারণেই বিমানটি করাচি বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

ওই বিমান সংস্থার এক কর্মকর্তার দেয়া তথ্য অনুযায়ী, বিমানটি করাচিতে পৌঁছানোর পর বিমানবন্দরের একটি মেডিক্যাল টিম ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা দেয়।

এক বিবৃতিতে বলা হয়েছে, শারজাহ থেকে লক্ষ্ণৌগামী ইন্ডিগোর ফ্লাইট ৬ই ১৪১২ বিমানটিতে ‘মেডিক্যাল ইমার্জেন্সি’ পরিস্থিতি তৈরি হওয়ায় করাচি শহরে অবতরণ করেছে। দুর্ভাগ্যজনক যে, ওই যাত্রীকে বাঁচানো সম্ভব হয়নি। বিমানবন্দরে পৌঁছানোর পর মেডিক্যাল টিম তাকে মৃত্যু ঘোষণা করেছে।

মৃত ওই যাত্রীর পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছে ইন্ডিগো এয়ারলাইন্স। এর আগে চলতি মাসের শেষের দিকে জ্বালানি সরবরাহের জন্য পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অবতরণ করে ভারতের একটি এয়ার অ্যাম্বুলেন্স।

টিটিএন/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]