যুক্তরাষ্ট্রে স্কুলে গোলাগুলি, নিহত ‌১

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০৯ এএম, ১৩ এপ্রিল ২০২১

যুক্তরাষ্ট্রের একটি স্কুলে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়েছে। ওই ঘটনায় এক পুলিশ সদস্যও আহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার টেনেসি অঙ্গরাজ্যের একটি হাই স্কুলে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

নক্সভিলে শহরের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, অস্টিন-ইস্ট ম্যাগনেট হাই স্কুলে গোলাগুলিতে বেশ কয়েকজন হতাহত হয়েছেন। এরপরেই স্থানীয় টেলিভিশনে এক বিবৃতিতে জানানো হয় যে, আহত একজনের মৃত্যু হয়েছে।

নক্সভিলে পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, এক ব্যক্তি সম্ভবত অস্ত্র নিয়ে স্কুলে প্রবেশ করেছিল। হামলার খবর জানার পর পরই সেখানে পৌঁছান কর্মকর্তারা।

এক বিবৃতিতে জানানো হয়েছে, এক কর্মকর্তা গুলিবিদ্ধ হওয়ার পর তাকে ইউটি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর নয় বলে জানানো হয়েছে।

ঘটনাস্থলেই এক ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আরও তদন্তের জন্য অপর এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আর কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

নক্স কাউন্টি স্কুলের সুপারিনটেন্ডেন্ট জানিয়েছেন, পুরো স্কুলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেসব শিক্ষার্থী এই ঘটনার জন্য জড়িত নয় পরিবারের লোকজনের সঙ্গে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

নক্সভিলের মেয়র ইন্ডা কিনক্যানোন হাসপাতালে আহত পুলিশ কর্মকর্তাকে দেখতে গেছেন। তিনি জানিয়েছেন, ওই কর্মকর্তার জ্ঞান ফিরেছেন এবং তিনি ভালো আছেন।

মেয়র ইন্ডা বলেন, তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। স্কুলের শিক্ষার্থী এবং স্টাফদের রক্ষা করার জন্য তিনি যেভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন সেজন্য তাকে ধন্যবাদ জানানো হয়েছে।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]