দিল্লির হাসপাতালে আগুন

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩১ এএম, ১৭ জুন ২০২১ | আপডেট: ০৮:৪১ এএম, ১৭ জুন ২০২১

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস (এমস) হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। হাসপাতালের নয় তলায় আগুন লাগে। খবর পেয়েই ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

ফায়ার সার্ভিস সূত্রে খবর, বুধবার রাত ১০টা ৩২ মিনিটের দিকে তাদের কাছে আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুন ছড়িয়ে পড়ার আগেই সব রোগীকে সুরক্ষিত অবস্থায় বের করে আনা হয়েছে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে। ফলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের কনভারজেন্স ব্লকে আগুন লাগে। এই ব্লকে মূলত ল্যাবরেটরি ও পরীক্ষার সঙ্গে যুক্ত অন্যান্য বিভাগ রয়েছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, নয় তলায় একটি রেফ্রিজারেটর থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। যদিও ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

সূত্র: আনন্দবাজার

এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]