ভারতে কয়েক মাস ধরে ২৯ জনের ধর্ষণের শিকার কিশোরী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১
প্রতীকী ছবি

ভারতের মহারাষ্ট্রে ১৫ বছরের এক কিশোরীকে কয়েক মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৯ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে দুইজন অপ্রাপ্তবয়স্ক রয়েছে। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত টানা নয় মাস ধরেই ধর্ষণ করা হয় ওই কিশোরীকে।

মহারাষ্ট্রের অতিরিক্ত পুলিশ কমিশনার দত্তরায় কারালে জানিয়েছেন, কিশোরী নিজেই থানায় এসে গত নয় মাসে তার ওপর হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। এরই মধ্যে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে অভিযুক্ত দুই অপ্রাপ্তবয়স্কও রয়েছে।

ওই কিশোরী জানিয়েছে, অভিযুক্তরা তাকে ধর্ষণ করার মুহূর্তের ভিডিও রেকর্ড করে রাখতো। তারপর সেই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করা হয় তাকে।

জানা গেছে, গত জানুয়ারিতে ওই কিশোরীর এক বন্ধু তাকে ধর্ষণ করে সেটা ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও সে অন্যদের পাঠায়। তখন অন্য অভিযুক্তরাও ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে। এইভাবে গত কয়েক মাস ধরে নির্যাতন চলার পর অবশেষে পুলিশের কাছে যায় কিশোরী।

পুলিশ জানতে পেরেছে অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। তারা সবাই ওই কিশোরীর পরিচিত ও বন্ধু। এ মুহূর্তে সে হাসপাতালে ভর্তি রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে পুলিশ। যে স্থানে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে সেখানেও তল্লাশি চালানো হচ্ছে।

এমএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]