পশ্চিমবঙ্গে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ০২ এপ্রিল ২০২৩
প্রতীকী ছবি

পশ্চিমবঙ্গ প্রতিনিধি:

শনিবার (১ এপ্রিল) রাতে পশ্চিমবঙ্গের ১৯ নম্বর জাতীয় সড়কের ওপর চললো এলোপাতাড়ি গুলি। এতে ঘটনাস্থলে মৃত্যু হয়েছে রাজু ঝা নামে ৫২ বছরের এক ব্যবসায়ীর। গুরুতর জখম হয়েছেন আরও একজন। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার শক্তিগড়ের ১৯ নম্বর জাতীয় সড়কের ওপর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আততায়ীরা একটি নীল রঙের চার চাকা গাড়িতে আসে। পরে ১৯ নম্বর জাতীয় সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি সাদা রঙের গাড়িকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়।

ওই গাড়ির সামনের সিটে ছিলেন রাজু ঝা নামে ৫২ বছর বয়স এক ব্যক্তি। পাশে ড্রাইভারের সিটে বোতিন মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি ছিলেন।

রাজু ঝা কিছু বুঝে ওঠার আগেই ওই নীল রঙের চার চাকা গাড়ি থেকে আততায়ীরা নেমে গুলি ছুড়তে থাকে। ঘটনা স্থলে মৃত্যু হয় রাজু ঝা এবং গুরুতরভাবে জখম হন বোতিন মুখোপাধ্যায়।

তাদের দু'জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জানান, রাজু ঝার আগেই মৃত্যু হয়েছে। বোতিন মুখোপাধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন।

আততায়ীরা গুলি চালিয়ে নীল রঙের গাড়িতে করে দ্রুত গতিতে কলকাতার দিকে পালিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।