শেখ হাসিনার পাশে হাঁটু গেড়ে বসা ব্রিটিশ প্রধানমন্ত্রী, ছবি ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৩৮ এএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

মাত্র দিন দুয়েক আগে জি-২০ সম্মেলনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ঝড় তুললো শেখ হাসিনার পাশে হাঁটু গেড়ে বসে আলাপরত ব্রিটিশ প্রধানমন্ত্রী রিশি সুনাকের ছবি।

ভাইরাল ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়ারে বসে রয়েছেন। আর তার পাশে মেঝের ওপর খালি পায়ে হাঁটু গেড়ে বসে কথা বলছেন রিশি সুনাক। ছবিতে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখা যাচ্ছে।

আরও পড়ুন>> ‘প্রধানমন্ত্রীকে অন্য নেতাদের সঙ্গে সাক্ষাতে উৎসাহিত করেছেন মোদী’

যুক্তরাজ্যের মতো প্রভাবশালী একটি দেশের প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বেও এমন সাধাসিধে মনোভাবের জন্য প্রশংসায় ভাসছেন সুনাক।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে (সাবেক টুইটার) ছবিটি শেয়ার করে একজন লিখেছেন, লোকটির কোনো অহংকার নেই! প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ব্যক্তিগত আলাপকালে স্বাচ্ছন্দ্যের জন্য মেঝেতে বসেছিলেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী রিশি সুনাক।

আরও পড়ুন>> বাইডেনের সেলফিতে শেখ হাসিনা

আরেক ব্যবহারকারী ছবিটি শেয়ার করে লিখেছেন, এটি ‘সুন্দর’ এবং ‘প্রশংসনীয়’।

এর আগে, নয়া দিল্লিতে জি-২০ সম্মেলনের ফাঁকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সেলফিবন্দি হন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ সেখানে উপস্থিত ছিলেন। মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেনকেও দেখা যাচ্ছিল ছবিতে।

আরও পড়ুন>> হাসিনা-মোদী বৈঠকে বাংলাদেশ-ভারত তিন সমঝোতা স্মারক সই

সূত্র: এনডিটিভি
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।