অন্য নারীর দিকে তাকানোয় প্রেমিকের চোখে সুঁই ঢুকিয়ে দিলেন প্রেমিকা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২৯ নভেম্বর ২০২৩
ছবি সংগৃহীত

পোষা কুকুরকে জলাতঙ্কের টিকা দিতে দুটি ইনজেকশন কিনে এনেছিলেন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি। কিন্তু শেষ পর্যন্ত সেগুলো কুকুরের শরীরে নয়, ঢুকলো তার নিজের চোখেই। ঝগড়ার জেরে সেই ইনজেকশনের সূঁচ ওই ব্যক্তির চোখে ঢুকিয়ে দেন তার প্রেমিকা।

এই ঘটনায় ৪৪ বছর বয়সী সান্দ্রা জিমেনেজকে গ্রেফতার করেছে পুলিশ। তারা জানিয়েছে, ফ্লোরিডার বাসিন্দা ওই ব্যক্তির সঙ্গে প্রায় আট বছরের সম্পর্ক সান্দ্রার। কিন্তু প্রেমিক অন্য নারীদের দিকে তাকানো নিয়ে আপত্তি ছিল তার।

আরও পড়ুন>> জন্মদিনে বেড়াতে না নেওয়ায় ঝগড়া, স্ত্রীর ঘুসিতে প্রাণ গেলো স্বামীর

অভিযোগপত্রে বলা হয়েছে, সান্দ্রা তার প্রেমিকের চোখের পাতায় ইনজেকশনের সূঁচ ঢুকিয়ে দিয়েছিলেন এবং এর জন্য ওই ব্যক্তিতে হাসপাতালে যেতে হয়েছিল।

গত শনিবার মিয়ামি-ডেড কাউন্টির একটি বাড়িতে ঘটে এই ঘটনা।

ভুক্তভোগী প্রেমিক পুলিশকে জানিয়েছেন, তিনি একটি সোফায় শুয়ে ছিলেন। সেই সময় সান্দ্রা দুটি ইনজেকশন নিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়েন এবং ডান চোখের পাতায় আঘাত করতে সক্ষম হন।

আরও পড়ুন>> সম্পত্তি ভাগাভাগি না করায় রাগে স্বামীর কান ছিঁড়ে নিলেন স্ত্রী

এর পরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যান প্রেমিকা। আর আহত প্রেমিক পুলিশের হেল্পলাইনে ফোন দেন। কয়েক ঘণ্টা পরে বাড়ির বাইরে একটি গাড়ির ভেতর ঘুমন্ত অবস্থায় সান্দ্রাকে খুঁজে পায় পুলিশ।

তবে অভিযুক্ত প্রেমিকা নিজেকে নির্দোষ দাবি করেছেন। তার দাবি, অভিযোগকারী নিজের হাতেই আঘাতপ্রাপ্ত হয়েছিলেন।

সূত্র: এনডিটিভি
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।