বেশি বেশি সন্তান নিলে বাড়ি বানিয়ে দেবেন মোদী: বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১০ জানুয়ারি ২০২৪
রাজস্থানের আদিবাসী এলাকা উন্নয়নমন্ত্রী ও বিজেপি নেতা বাবুলাল খারাদি/ ছবি: সংগৃহীত

অনেক কষ্টে বহু বছর সাধনার পর জন্ম নিয়ন্ত্রণের গুরুত্ব মানুষকে কম-বেশি বোঝাতে পেরেছে ভারত সরকার। কিন্তু সবটাতেই যেন জল ঢালার চেষ্টা করলেন রাজস্থানের নব গঠিত রাজ্য সরকারের আদিবাসী এলাকা উন্নয়নমন্ত্রী বাবুলাল খারাদি। বিজেপির এই মন্ত্রী প্রকাশ্য জনসভায় বলেন, আপনারা বেশি বেশি করে সন্তান জন্ম দিন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাদের জন্য বাড়ি বানিয়ে দেবেন।

বাবুলাল বলেন, প্রধানমন্ত্রী স্বপ্ন দেখেন, দেশের কোনও মানুষ যেন খিদে পেটে ঘুমাতে না যায়। সবার মাথার উপর যেন ছাদ থাকে। ফলে আপনারা যত খুশি সন্তানের জন্ম দিন। প্রধানমন্ত্রী আপনাদের জন্য বাড়ি বানাবেন। তাহলে আপনাদের সমস্যা কোথায়?

আরও পড়ুন: ধর্মীয় ভেদাভেদ বরদাশত করবো না: মোদী

মঙ্গলবার (৯ জানুয়ারি) উদয়পুরের নাই গ্রামের অনুষ্ঠানে যখন এমন কথা বলছিলেন মন্ত্রী বাবুলাল তখন তার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা। বাবুলাল যখন এসব বলছেন, তখন মঞ্চে বসে থাকা অন্যান্যরা একে অপরের মুখের দিকে তাকাচ্ছেন। হাসিতে ফেটে পড়ছেন জনসভায় উপস্থিত দর্শকরা।

জানা গেছে, বাবুলাল খারাদি নিজেও আট সন্তানের পিতা। তার চার পুত্র ও চার কন্যা রয়েছে। দুজন স্ত্রীও রয়েছে এই বিজেপি মন্ত্রীর।

আরও পড়ুন: মোদীকে কটাক্ষ করে বরখাস্ত হলেন মালদ্বীপের ৩ মন্ত্রী

মন্ত্রীর এমন কথায় বেশ বিপাকে পড়েছে সেখানকার সরকার। ৪ বারের বিধায়ক বাবুলাল ২০২৩ সালে মন্ত্রী হয়েছেন। রাজস্থানের ঝাদোল থেকে বিধায়ক হয়েছেন তিনি। অবশ্য গেরুয়া শিবিরে বেশি করে সন্তান জন্ম দেওয়ার কথা বাবুলাল প্রথমবার বলেননি। এর আগে সনাতন ধর্ম রক্ষার জন্য হিন্দু মা-বাবাকে বেশি করে সন্তান জন্মের পরামর্শ দিয়েছেন বহু বিজেপি-আরএসএসপন্থি নেতা।

সূত্র: এনডিটিভি

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।